১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে একজন নিহত

-

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক যুবক নিহত হয়েছেন। তার নাম মো: ভুট্টু (৩০)। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর ডিঙ্গাডোবা এলাকার মোজাম্মেলের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পরে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। নিহত ভুট্টু নগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ জামালের মোড়ের মো: মন্টুর ছেলে।
রাজশাহী গভর্নমেন্ট রেলওয়ে পুলিশের (জিআরপি) উপপরিদর্শক (এসআই) মেহেদি হাসান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী ‘ঢাকা মেইল’ ট্রেনটি মোজাম্মেলের মোড়ে পৌঁছলে এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা পুলিশকে জানিয়েছেন, নিহত যুবক নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
হাতিয়ায় হরিণের গোশত জব্দ করেছে কোস্ট গার্ড আশুগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোরিকশা চালকের মৃত্যু রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার দ্রুত চাপে পড়বে : প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা মহাদেবপুরে বাসচাপায় মাদরাসাছাত্র নিহত কিরগিজস্তানের পরিস্থিতি শান্ত হলেও উদ্বেগজনক সারা দেশে টানা ৩ দিন বৃষ্টির পূর্বাভাস দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি

সকল