২৭ জুন ২০১৯

দামেস্কে বিমান ঘাঁটিতে ইসরাইলি হামলার কথা অস্বীকার সিরিয়ার

মাজেহ বিমান ঘাঁটিতে অন্তত দুটি বিস্ফোরণের আওয়াজ পাওয়া গেছে। -

সিরিয়ার সেনাবাহিনী দেশটির রাজধানী দামেস্কের পশ্চিমে অবস্থিত একটি বিমান ঘাঁটিতে ইসরাইলি ক্ষেপণাস্ত্র হামলার বিষয়টি অস্বীকার করেছে। খবর বার্তা সংস্থা সিনহুয়া’র।

রাষ্ট্রীয় টেলিভিশন জানিয়েছে, শর্ট সার্কিটের কারণে রোববার ভোররাতে বিমান ঘাঁটির কাছে একটি অস্ত্র গুদামে এই বিস্ফোরণ ঘটেছে।

প্রচণ্ড বিস্ফোরণে পুরো দামেস্ক কেঁপে উঠেছে।

নগরীর পশ্চিমাঞ্চলীয় মাজেহ এলাকায় অবস্থিত মাজেহ বিমান ঘাঁটিতে অন্তত দুটি বিস্ফোরণের আওয়াজ পাওয়া গেছে।

এই ঘটনার এক ঘন্টারও কম সময়ের মধ্যে সিরিয়ার সেনাবাহিনীর পক্ষ থেকে বিবৃতিটি দেয়া হল।

প্যান আরব আল মায়াদ্বীন টিভি ও সিরিয়ার কয়েকজন সরকারপন্থী কর্মী জানায়, বিমান ঘাঁটিটিতে ইসরাইলের ক্ষেপণাস্ত্র হামলার কারণেই বিস্ফোরণগুলো হয়েছে। এর আগেও এই ঘাঁটি লক্ষ্য করে ইসরাইল হামলা চালিয়েছে।


আরো সংবাদ

আগামীতে মানববর্জ্য ব্যবস্থাপনা বড় চ্যালেঞ্জ : এলজিআরডি মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে শক্তিশালী করলেই স্বাস্থ্য ব্যবস্থার কাক্সিক্ষত উন্নয়ন সম্ভব সুপ্রিম কোর্টের ডিএজি ও এএজিদের পদত্যাগের আহ্বান আইনমন্ত্রীর খালেদা জিয়ার মুক্তি দাবিতে প্রতীকী অনশন আজ প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চান অদম্য প্রতিবন্ধী চাঁদের কণা পূর্ণ তদন্তের আবেদন শুনতে হেগের আদালতে বেঞ্চ নিউজিল্যান্ডকে উড়িয়ে দিলো পাকিস্তান বিশ্বকাপে বাবরের দারুণ সেঞ্চুরি দুর্দান্ত ব্যাটিংয়ে জয়ের আভাস দিচ্ছে পাকিস্তান বিন্দুমাত্র সুযোগ থাকলেও ভারতের বিপক্ষে নামবো : মাহমুদউল্লাহ নির্যাতন বন্ধে সরকারের ভূমিকা প্রশ্নবিদ্ধ

সকল