২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

নকলায় জানাজা শেষে ফেরার পথে লাশ হলেন ৩ জন

অন্যান্য স্থানে ইউএনওসহ নিহত আরো ৩
-

ময়মনসিংহের ফুলপুর থেকে আত্মীয়ের নামাজে জানাজা শেষে শেরপুরের নালিতাবাড়ীতে অটোরিকশায় ফেরার পথে তিনজন নিহত হয়েছেন। উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নিহত হয়েছেন। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ ও টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় আরো দুৎজন নিহত হয়েছেন।
শেরপুর প্রতিনিধি জানান, শেরপুরের নকলা উপজেলার পাইসকা বাইপাস এলাকায় ট্রাকের চাপায় তিন অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিনজন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়মনসিংহের ফুলপুর থেকে আত্মীয়ের নামাজে জানাজা শেষে শেরপুরের নালিতাবাড়ীতে অটোরিকশায় ফিরছিলেন ছয়জন। অটোরিকশাটি গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে নকলা পাইসকা বাইপাস এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নালিতাবাড়ীর রাজা মিয়া (৫৫) ও তার শাশুড়ি ঝিনাইগাতীর মালিঝিকান্দার জবেদা বেগম (৭৫) নিহত হন। আহত হন আর চারজন। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আবেদা বেগম (৫০) নামে আরো একজন মারা যান।
আহত রাজা মিয়ার স্ত্রী সুলতানাকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অপর দু’জন নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।
এ ব্যাপারে নকলা থানার ওসি আব্দুল কাদের বলেন, ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
ময়মনসিংহ অফিস জানায়, ময়মনসিংহের ফুলপুরে উপজেলা পরিষদ নির্বাচনের দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম প্রিন্স গুরুতর আহত হয়েছেন। তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার ভোর ৬টার দিকে ফুলপুর উপজেলার হরিরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ফুলপুর থানার এসআই কামাল আহমেদ জানান, নির্বাচনী দায়িত্ব পালনের জন্য ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার গাড়ি নিয়ে ফুলপুর উপজেলার হরিরামপুর নামক এলাকায় পৌঁছলে শেরপুরগামী ঝিনাইগাতী এক্সপ্রেস পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইউএনওর গাড়ির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। গাড়িতে থাকা ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী আরিফুল ইসলাম প্রিন্স গুরতর আহত হন। দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও গাড়ির হেলপারকে প্রায় এক কিলোমিটার এলাকা দৌড়ে আটক করা হয়। পুলিশ বাসটি আটক করেছে।
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা জানান, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনা কামাল হোসেন (৪৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। গতকাল বুধবার বিকেলে উপজেলার ধোপপুকুর-ভোলাহাট আঞ্চলিক সড়কের মোবারকপুর ইউনিয়নের উপরটোলা এলাকায় ট্রলি ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি অটোরিকশা চালক উপজেলার বিনোদপুর ইউনিয়নের আইড়ামারী-একবরপুর গ্রামের সাজ্জাদ হোসেনের ছেলে। আহতরা হলেন- উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামের মৃত লুৎফল আলীর ছেলে মোখলেশ আলী ও একই ইউনিয়নের পাকাটোলা গ্রামের ইউনুস আলীর ছেলে মোহাম্মদ। শিবগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।
সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা জানান, টাঙ্গাইলের সখীপুরে সিএনজিচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা আরোহী কাঁচামাল ব্যবসায়ী বাবুল আহমেদ (৫০) নিহত হয়েছেন। এছাড়া আহত মোটরসাইকেল আরোহী সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গতকাল বুধবার সকালে সখীপুর-গোড়াই সড়কের বোয়ালী পণ্ডিত বাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বাবুল আহমেদ টাঙ্গাইল সদর উপজেলার বরুহা গ্রামের শামছুল হকের ছেলে। তিনি সখীপুরে কাঁচামালের ব্যবসা করতেন। সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল