০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক আলী করিমের ইন্তেকাল

-

মাগুরা জেলা বিএনপির আহবায়ক সৈয়দ আলী করিম আর নেই। সোমবার দিবাগত গভীর রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর।

আজ মঙ্গলবার বাদ জোহর মাগুরা শহরের নোমানী ময়দানে তার প্রথম এবং বাদ আসর নিজ গ্রাম বালিদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

মরহুমের ঘনিষ্ঠজনরা জানান, গত ৪ ডিসেম্বর তিনি মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে অসুস্থ হলে তাকে প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় পরে সেখান থেকে ঢাকার ধানমণ্ডির ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, সৈয়দ আলী করিম ১৯৪৬ সালে মাগুরা জেলার মোহাম্মদপুর থানার বালিদিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি বালিদিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক ছিলেন। দায়িত্ব পালন করেছেন মোহাম্মদপুর থানা বিএনপির প্রতিষ্ঠাকালীন সভাপতি, বালিদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং মোহাম্মদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে। সবশেষে তিনি মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, দুই কন্যাসহ তার হাতে গড়া অসংখ্য নেতাকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।


আরো সংবাদ



premium cement