৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ইবনে সিনা কেরানীগঞ্জে শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময়

-

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার কেরানীগঞ্জ শাখার উদ্যোগে কেরানীগঞ্জ এরিয়ার শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানদের সম্মানে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইবনে সিনা কেরানীগঞ্জ লিমিটেডের ভাইস চেয়ারম্যান আলহাজ মনির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলাম। শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ এ টি এম বজলুর রশিদ খন্দকার এবং জিনজিরা পি এম পাইলট স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মো: আবু বকর সিদ্দীক।
প্রধান অতিথির বক্তব্যে তাজুল ইসলাম বলেন, ঢাকার দক্ষিণ পশ্চিমাঞ্চলের সর্বস্তরের মানুষের উন্নততর স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে ইবনে সিনা কেরানীগঞ্জ সেন্টারটি প্রতিষ্ঠিত হয়েছে। এটিকে স্বয়ংসম্পূর্ণ করে প্রতিষ্ঠা করা হয়েছে। ফলে এ অঞ্চলের রোগীদের চিকিৎসার জন্য অন্য কোথাও যাওয়ার প্রয়োজন হবে না। তিনি আরো বলেন, শিক্ষকরা জাতি গঠনের কারিগর, তাদের সাথে বসতে পেরে ইবনে সিনা গর্বিত। তাই শিক্ষক ও শিক্ষক পরিবারের সদস্য এবং দরিদ্র্য ও মেধাবী শিক্ষার্থীদের জন্য বিশেষ ডিসকাউন্ট থাকব, পাশাপাশি অধিকতর চিকিৎসার প্রয়োজন হলে ইবনে সিনা সাধ্যমতো তাদের পাশে থাকবে ইনশা আল্লাহ।
অনুষ্ঠানে কেরাণীগঞ্জ এলাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শতাধিক প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ ইবনে সিনা কেরাণীগঞ্জ শাখার অ্যাডমিন ইনচার্জ মো: তরিকুল ইসলাম, ট্রাস্টের করপোরেট মার্কেটিং উইং ইনচার্জ মো: হাদিউল করিম খান, ডেপুটি ম্যানেজার অ্যান্ড কেরাণীগঞ্জ জোন মার্কেটিং ইনচার্জ মো: আমিনূল ইসলাম, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাকাউন্টস মো: ফরহাদ হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement