১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত

- ছবি : নয়া দিগন্ত

ঝিনাইদহের শৈলকুপায় জমিজমা ও পারিবারিক কলহের জের ধরে মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই ভ্যানচালক শরিফুল ইসলাম বাটুল নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার দিবাগত রাতে উপজেলার শেখপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শরিফুল ওই গ্রামের তারাচাঁদ সর্দারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই গ্রামের ভ্যানচালক শরিফুল ইসলাম বাটুলের সাথে তার মামাতো ভাই রহিম, লিটন ও রহমানের জমিজমা নিয়ে শত্রুতা চলে আসছিল। সোমবার সন্ধ্যায় এ নিয়ে আবারো ঝগড়া শুরু হয়। একপর্যায়ে বাটুলকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মামাতো ভাইয়েরা। বিকেল থেকে রাত পর্যন্ত বাড়িতেই চিকিৎসাধীন ছিলেন বাটুল। রাত ১০টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ দিকে, এই ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টা চলাচ্ছে একটি প্রভাবশালী মহল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

শরিফুলের স্ত্রী ছালেহ বেগম জানান, ‘পরিকল্পিতভাবেই আমার স্বামীর মামাতো ভাইয়েরা হত্যা করছে। আমার স্বামী হত্যার সুষ্ঠু বিচার চাই।’

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শফিকুল ইসলাম জানান, ‘দীর্ঘদিন ধরে মামাতো ভাই ও ফুফাতো ভাইয়ের মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। তার জের ধরেই এ হত্যার ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে তদন্ত করে আসল রহস্য উদঘাটন করার চেষ্টা চলছে এবং মামলার প্রস্তুতি চলছে।’


আরো সংবাদ



premium cement