২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চিতলমারীতে সম্মেলনের মঞ্চ ভেঙে আ’লীগের ১৫ নেতাকর্মী আহত

-

বাগেরহাটের চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে অতিথিদের আসন গ্রহণের সময় সভামঞ্চ ভেঙে ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার হিজলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।
হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী আফজাল হোসেন ও দলীয় নেতাকর্মীরা জানান, পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী রোববার হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের কার্যক্রম শুরু হয়। সঞ্চালক লিটন কাজী সম্মেলনের শুরুতে অতিথিদের মঞ্চে আসন গ্রহণের জন্য অনুরোধ জানান। এ সময় অতিথিদের সাথে শতাধিক নেতাকর্মীরা মঞ্চে ওঠেন। এরপরই মঞ্চটি ভেঙে পড়ে।
এ সময় আহত হন হিজলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিটন কাজী (৪৫), চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস (৫০), খুলনা জজ কোর্টের এপিপি অ্যাডভোকেট জহিরুল ইসলাম পলাশ (৪৩), চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল কুমার মণ্ডল (৭০). যুব মহিলা লীগ নেত্রী লতা কাজী (৩৫), ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নীতিশ মেম্বার (৫০), সাবেক যুবলীগ নেতা ফরহাদ হেসোন (৪৮), শাহিন কাজী (৪০), আওয়ামী লীগ নেতা রনজিৎ কুমার বাড়ই (৬৫), পল্লী বিদ্যুতের পরিচালক মো: আলমগীর হোসেন (৫০) ও মহিলা আওয়ামী লীগ নেত্রী বিউটি বেগমসহ আওয়ামী লীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের ১৫ নেতাকর্মী। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়েছে।
তাদের মধ্যে গুরুতর অবস্থায় চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কাশিনাথ বিশ্বাস ও চরবানিয়ারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রফুল্ল মণ্ডলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্র্তা ডা: মো: মামুন হাসান মিলন সাংবাদিকদের জানান, আহতদের মধ্যে দু’জনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। এ ছাড়া তিনজন চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement