২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বেগমগঞ্জে ব্যবসায়ী ও আশুলিয়ায় দুই গৃহবধূ খুন

-

নোয়াখালীর বেগমগঞ্জে এক ব্যবসায়ী এবং ঢাকার আশুলিয়ায় দুই গৃহবধূ নির্মম হত্যার শিকার হয়েছেন। শনিবার রাতে ঘটনা তিনটি ঘটে।
নোয়াখালী সংবাদদাতা
বেগমগঞ্জে মো: শিপন নামে এক সিএনজি ব্যবসায়ীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা নিহতের ব্যবহৃত একটি মোটরসাইকেল নিয়ে যায়। গত শনিবার রাতে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। জানা গেছে, উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের মোশাকপুর গ্রামের মৃত শফি উল্লার ছেলে শিপন সিএনজিসহ বিভিন্ন গাড়ির ব্যবসা করত। অবিবাহিত শিপন রাতে তার ব্যবসাপ্রতিষ্ঠান ও গ্যারেজে থাকত। রাতে তার সাথে কিশোরগঞ্জ জেলার ইমন নামে এক বন্ধু ঘুমাত। রাতে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে। ঘটনার পর থেকে ইমন পালিয়ে গেছে এবং তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। বেগমগঞ্জ থানার এসআই মাসুদ বলেন ধারণা করা হচ্ছে ইমনসহ আরো কয়েকজন মিলে এ ঘটনা ঘটিয়ে পালিয়ে গেছে।
আশুলিয়া (ঢাকা) সংবাদদাতা জানান, আশুলিয়ায় পৃথক স্থানে দুই গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতদের স্বামীরা পলাতক রয়েছে। গত শনিবার রাতে আশুলিয়ার দুর্গাপুর উত্তরপাড়া এলাকায় শম্পা আক্তার (২৮) নামে এক গৃহবধূকে তার স্বামী হত্যা করে পালিয়ে যায় এবং আশুলিয়ার জামগড়া বটতলা এলাকা থেকে হাসনা (২২) নামে আরেক গৃহবধূ হত্যার শিকার হন।
নিহত শম্পা সুলতান ফকিরের বাড়িতে স্বামীর সাথে ভাড়া বাসায় থেকে সাউদার্ন নামে একটি পোশাক কারখানায় চাকরি করতেন। তার স্বামী বিল্লাল হোসেন ঘটনার পর থেকে পলাতক রয়েছে। তাদের গ্রামের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর সদর উপজেলায়।
অন্য দিকে হাসনা রহমত আলীর বাড়িতে ভাড়া বাসায় স্বামী নয়ন মিয়ার সাথে থাকতেন। নয়ন মিয়া রিকশাচালক। তাদের গ্রামের বাড়ি দিনাজপুরে বলে জানা গেছে।
আশুলিয়া থানার এসআই রাকিবুল জানান, হাসনার লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রাতের কোনো এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করে স্বামী নয়ন মিয়া পালিয়ে যায়।
এ দিকে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) নয়ন জানান শাম্মী হত্যার ঘটনায় মামলা হয়েছে এবং আসামিকে ধরতে অভিযান চলছে।

 


আরো সংবাদ



premium cement