২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
নারী সাংবাদিক কেন্দ্র

মিনু সভাপতি ও ঝুমা সা: সম্পাদক নির্বাচিত

-

বাংলাদেশ নারী সাংবাদিক কেন্দ্রের নতুন কমিটিতে নাসিমুন আরা হক মিনু ও পারভীন সুলতানা ঝুমা পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
রোববার প্রেস ইনস্টিটিউট (পিআইবি) অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংগঠনের তৃতীয় জাতীয় সম্মেলনে ৩৩ সদস্যের এই নতুন কমিটি গঠন করা হয় বলে গতকাল সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। দেশের নারী সাংবাদিকদের প্রতিনিধিত্বকারী এই সংগঠনের দ্বিতীয় জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল ২০০৭ সালের মার্চে। টানা এগারো বছর পর গঠিত এই কমিটিতে সহ-সভাপতি পদে এবার গত কমিটির দিল মনোয়ারা মনু ছাড়াও পারভীন এফ চৌধুরী ও আশা মেহরিন আমিন রয়েছেন। কোষাধ্যক্ষ পদে আগের কমিটির আখতার জাহান মালিকই রয়েছেন। যুগ্ম সম্পাদক পদে গত কমিটির সহ-সাধারণ সম্পাদক অদিতি রহমান ছাড়াও নির্বাচিত হয়েছেন মুনিমা সুলতানা ও লতিফা আনসারি রুনা। আর সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বাসসের শাহনাজ সিদ্দীকা সোমা।
নতুন কমিটিতে প্রচার সম্পাদক পদে মুশফিকা নাজনীন, সাংস্কৃতিক সম্পাদক পদে বাসসের সেলিনা শিউলী, আন্তর্জাতিক সম্পাদক পদে নাদিয়া শারমিন, প্রযুক্তিবিষয়ক সম্পাদক পদে নাজনীন নাহার, দফতর সম্পাদক পদে দিলরুবা খান, প্রকাশনা সম্পাদক পদে শরিফা বুলবুল, প্রশিক্ষণ সম্পাদক পদে নাসরিন শওকত, সমাজ কল্যাণ সম্পাদক পদে ঝর্ণা মনি এবং ক্রীড়া সম্পাদক সেবিকা দেবনাথ নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া কমিটির ১৪টি সদস্য পদে নির্বাচিত হয়েছেন নাগরিক টিভির শাহনাজ শারমিন, একাত্তুর টিভির ফারজানা রূপা, প্রথম আলোর রোজিনা ইসলাম, চ্যানেল আইয়ের শাকিলা জেসমিন ও জান্নাতুল বাকেয়া কেকা, গাজী টিভির সাজু রহমান, ইনডিপেন্ডেন্ট টিভির শাহনাজ পারভীন এলিস, শাহনাজ পলি, জান্নাতুল ফেরদৌস এনা, জান্নাতুল ফেরদৌস পান্না, ডেইজী মওদুদ, বিলকিস জাহান সুমি, ইয়াসমিন রীমা ও লাইলি বেগম।


আরো সংবাদ



premium cement