০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


ডাব পাড়া নিয়ে বাকবিতণ্ডায় যুবক খুন

- ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ডাব পাড়াকে কেন্দ্র করে মাসুম মিয়া (২৪) নামে এক যুবককে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৬টায় উপজেলার বাদৈর ইউনিয়নের হাতুরাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাসুম হাতুরাবাড়ি গ্রামের মামুন মিয়ার ছেলে। সম্প্রতি তিনি গ্রাম পুলিশে যোগ দেয়ার জন্য নিয়োগ পরীক্ষা দিয়েছিলেন।

ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিম জানান, হাতুরাবাড়ি গ্রামের বাসিন্দা মাসুমের সঙ্গে একই গ্রামের ইয়াছিনের (১৮) পূর্ব বিরোধ চলছিল। শনিবার সকালে মাসুম বাড়ির পাশের একটি ডাব গাছ থেকে ডাব পাড়লে এ নিয়ে ইয়াছিনের সঙ্গে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে ইয়াছিন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র দিয়ে মাসুমের গলার ডান পাশে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে ঘটনার পরপরই ইয়াছিন ও তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বর্তমানে নিহতের লাশ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 


আরো সংবাদ



premium cement