২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


আত্রাইয়ে মাছ ধরা নিয়ে সংঘর্ষে আহত জেলের মৃত্যু

-

নওগাঁর আত্রাইয়ের নাগর নদীতে মাছ ধরা নিয়ে দুই পরে সংঘর্ষে ফজর আলী (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গত শনিবার ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ফজর আলী উপজেলার বিশা ইউনিয়নের সাধনগর গ্রামের মৃত লছির উদ্দিন প্রামাণিকের ছেলে। ৪ ফেব্রুয়ারি বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, সাধনগর গ্রামের সাধনগর মৎস্যজীবী সমবায় সমিতির আওতায় প্রায় ১৬০টি মৎস্যজীবী পরিবার রয়েছে। এ গ্রামের পাশ দিয়ে বয়ে গেছে নাগর নদী। সেখানে মাছ শিকার করে মৎস্যজীবীরা জীবিকা নির্বাহ করেন। মৎস্যজীবীদের প্রভাবশালী কয়েকজন ওই নদীটি দখলে নিতে দীর্ঘ দিন থেকে পাঁয়তারা করছিল।
এ নিয়ে দুই পরে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ফজর আলীকে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়। ঘটনায় চারজন আহত হন। ফজর আলীকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৯ দিন পর গত শনিবার ভোরে তিনি মারা যান।

 


আরো সংবাদ



premium cement
সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতদের অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র

সকল