০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


সালথায় অগ্নিকাণ্ডে বৃদ্ধের মৃত্যু : পুড়ে গেছে বাড়িঘর

-

ফরিদপুরের সালথা উপজেলার খলিশাপুট্টি গ্রামে অগ্নিকাণ্ডে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনটি বসতঘর, একটি রান্নাঘর ও একটি গোয়ালঘর পুড়ে গেছে। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। মৃত বৃদ্ধের নাম খোরশেদ মোল্লা (৮৫)। তিনি খলিশাপুট্টি গ্রামের মৃত খহোম মোল্লার ছেলে।
সালথা থানা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, আগুনে ওই বাড়ির ইউনুস মোল্যা, মনির ফকির ও ওহিদ ফকিরের বসতঘর, একটি রান্নাঘর ও একটি গোয়াল পুড়ে গেছে। এতে ছয় লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। এ সময় ঘরের মধ্যে আটকে পড়ে মারা গেছেন এক বৃদ্ধ। তিনি জানান, সালথা ও নগরকান্দা থেকে দমকল বাহিনীর ইউনিট পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। রান্নাঘরের আগুন থেকে এর সূত্রপাত বলে তিনি জানান।
সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের ২০ হাজার টাকা সহায়তা করা হয়েছে। তাদেরকে সব ধরনের সহায়তার আশ^াস দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল