২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

হোসেনপুরে লড়াই হবে ত্রিমুখী প্রার্থীদের বিরামহীন গণসংযোগ

-

আগামী ২৪ মার্চ কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের বিরামহীন গণসংযোগ চলছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত চলে মাইকিং, মিছিল, পথসভা ও গণসংযোগ। দম ফেলার সময় নেই কর্মী-সমর্থকদের। চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান প্রার্থীরা উপজেলার ছয়টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রত্যন্ত গ্রাম-গঞ্জের মাঠ-ঘাট চষে বেড়ানোর পাশাপাশি দিচ্ছেন নানা উন্নয়নের প্রতিশ্রুতি। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে লড়াই হবে ত্রিমুখী।
এ আসনে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহজাহান পারভেজ, আনারস প্রতীক নিয়ে লড়ছেন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত প্রার্থী মোহাম্মদ সোহেল মিয়া ও দোয়াত-কলম প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কাদির স্বপন। অন্য দিকে ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোবারিছ (তালা) ও সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফ হোসেন কবির (চশমা)। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন- বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা সারোয়ার (হাঁস), খায়রুন নাহার হেপী (ফুটবল), মোসাম্মাৎ রৌশনারা (কলস) ও সুফিয়া খানম (পদ্ম ফুল)।
সূত্র মতে, ২০১৫ সালের ২৯ নভেম্বর তৎকালীন উপজেলা চেয়ারম্যান আযুব আলীর মৃত্যুর পর ২০১৭ সালের ৬ মার্চের উপনির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী জহিরুল ইসলাম মবিন উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। এবার বিএনপি নির্বাচনে অংশ না নিলেও দলের একটি অংশ আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত প্রার্থী মোহাম্মদ সোহেল মিয়াকে সমর্থন দেয় এবং বিএনপির অন্য একটি অংশের সমর্থন নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কাদির স্বপন নির্বাচনী মাঠ সরগম রেখেছেন। অন্য দিকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীরা নৌকার বিজয় নিশ্চিত করতে একাত্মতা প্রকাশ করে নির্বাচনী প্রচারণায় মাঠে থাকায় আওয়ামী লীগ দলীয় কর্মী-সমর্থকেরা এখন উজ্জীবিত।
তবে রাজনৈতিক বিশ্লেষকদের ধারণা ভোটাররা যদি নিবিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে দিতে পারেন তাহলে এ আসনে লড়াই হবে ত্রিমুখী।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল