০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


রাজবাড়ী-১ আসনে আ’লীগের মনোনয়নপত্র কিনেছেন স্বামী-স্ত্রী

-

একাদশ জাতীয় সংসদ নির্বাচন রাজবাড়ী-১ (সদর-গোয়ালন্দ) আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন স্বামী ও স্ত্রী। তারা হলেন- জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী ও তার স্বামী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাজবাড়ী পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী। এ ছাড়া আরো ছয়জন নেতা আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজবাড়ী-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
মনোনয়নপত্র সংগ্রহকারী অন্যরা হলেন- বর্তমান সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী, আওয়ামী লীগের জাতীয় নির্বাহী পরিষদ সদস্য জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক আকবর আলী মর্জি, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস এম নওয়াব আলী, রাজবাড়ী সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস, ফ্রান্স আওয়ামী লীগের সহসভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার আমজাদ হোসেন।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে হাতির আক্রমণে যুবক নিহত কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির শ্রমিক সমাবেশ শুরু তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে পথচারীদের তৃষ্ণা মেটাচ্ছে গফরগাঁওয়ে মাদরাসায় শিক্ষার্থীদের ঠান্ডা শরবত রাফার চারপাশে চেকপোস্ট বসাচ্ছে ইসরাইল এই মাসেই জেল থেকে বের হবেন ইমরান : পিটিআই ফরিদপুরে পরিদর্শনে বিএনপি’র তদন্ত কমিটি বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা : খাদ্যমন্ত্রী ফিলিস্তিনিদের ন্যায়বিচারে দৃঢ় থাকার আহ্বান মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ঢাকা মহানগরী উত্তর শ্রমিক কল্যাণে বিশাল র‍্যালি আজ কোথায় কোথায় বৃষ্টি হতে পারে

সকল