২২ মে ২০২৪, ০৮ জৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলকদ ১৪৪৫
`


এই মাসেই জেল থেকে বের হবেন ইমরান : পিটিআই

পিটিআই প্রতিষ্ঠাতা ইমরান খান - ছবি : দি নিউজ

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) চেয়ারম্যান ব্যারিস্টার গোহর আলী খান মঙ্গলবার দাবি করেছেন, দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরান খান এই মাসে জেল থেকে বেরিয়ে আসবেন।

রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারের বাইরে গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রীর মুক্তি খুবই গুরুত্বপূর্ণ। ঈদের আগেই তাকে মুক্ত করার চেষ্টা ছিল তাদের।

তিনি বলেন, আদিয়ালা কারাগারে দীর্ঘ ১৪ ঘণ্টার শুনানি হয়েছে। পিটিআই প্রতিষ্ঠাতা মে মাসে জেল থেকে মুক্তি পাবেন এবং জনসমক্ষে আসবেন।

গোহর স্পষ্ট করেছেন যে তাদের কারো সাথে কোনো ব্যাকডোর যোগাযোগ ছিল না। যদি থাকে তবে সবাইকে জানানো হবে।

তিনি আরো বলেন, ‘আমরা মাওলানা ফজলুর রহমানের সাথে প্রতিবাদের বিষয়ে আলোচনা করছি। আশা করছি, আমরা এবং মাওলানা একসাথেই জোট করব। এমন সিদ্ধান্তের খুব খুব কাছাকাছি আছি আমরা। তবে তারা এমকিউএম-পি, পিএমএলএন এবং পিপিপি ছাড়া সবার সাথে আলোচনা করবেন।

গোহর বলেন, পাবলিক অ্যাকাউন্টস কমিটির চেয়ারম্যানের জন্য শের আফজাল মারওয়াতের নাম চূড়ান্ত করা হয়েছে। তিনি অভিযোগ করেন, তাদের সংসদে কথা বলার সুযোগ দেয়া হয়নি। শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করায় তাদের বিরুদ্ধে মামলা করা হয়।

পিটিআই চেয়ারম্যান বলেন, ‘আমাদের ফোকাল পারসন জেল প্রশাসনের সিনিয়র আইনজীবী ইন্তেজার পাঞ্জুথাকে আজো কারাগারে প্রবেশ করতে দেয়া হয়নি।’

তিনি বলেন, মাত্র পাঁচজন আইনজীবীকে পিটিআই প্রতিষ্ঠাতার সাথে দেখা করতে দেয়া হয়েছিল।

সূত্র : দি নিউজ


আরো সংবাদ



premium cement