২১ আগস্ট ২০১৯

রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রথম বর্ষ ভর্তির রেজিস্ট্রেশন শুরু ২৫ সেপ্টেম্বর

-

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক ভর্তি পরীক্ষার রেজিস্ট্রেশন শুরু হবে আগামী ২৫ সেপ্টেম্বর রাত ১২টায়। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।
জনসংযোগ বিভাগের অফিসার আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে নয়া দিগন্তকে জানান, ভর্তি রেজিস্ট্রেশন কার্যক্রম ২৫ সেপ্টেম্বর শুরু হয়ে চলবে ১৫ নভেম্বর রাত ১২টা পর্যন্ত। সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে ভর্তি পরীক্ষা কমিটির তৃতীয় সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এতে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক ও ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। এ সময় বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ কয়েকটি দফতরের কর্মকর্তারা।
সভায় ভর্তি পরীক্ষার বিভিন্ন উপকমিটি গঠন এবং ভর্তি পরীক্ষাসংক্রান্ত বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

 


আরো সংবাদ

ট্রেনে আসমাকে হত্যার আগে ধর্ষণ করা হয় যেকোনো সময় গ্রেফতার হতে পারেন ভারতের সাবেক অর্থমন্ত্রী চিদম্বরম শিশু ধর্ষকের রহস্যজনক মৃত্যু, কী হবে বাচ্চাটির? ১২৮ বছর বয়সের বৃদ্ধের আকুতি : ‘বাবা আমাকে বাঁচাও, ওরা আমারে খেতে দেয় না’ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট : বারুদের স্তূপে কাশ্মির, যেকোনো সময় বিস্ফোরণ বক্তব্যকে ভুলভাবে নেয়া : যা বললেন জাকির নায়েক সপ্তম কাউন্সিল : বিএনপির লক্ষ্য নেতাকর্মীদের হতাশার বৃত্ত থেকে বের করে আনার চেষ্টা বঙ্গবন্ধু এভিনিউতে গ্রেনেড হামলার ১৫তম বার্ষিকী আজ ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী বুধবার সীমান্তে পাকিস্তানি সেনাদের গুলিতে ৬ ভারতীয় সেনা নিহত শেখ হাসিনাকে আমন্ত্রণ মোদির

সকল




bedava internet