২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


কুরুলুস ওসমানের সিজন-৫-এ থাকছেন না ‘মালহুন’, দুঃসংবাদের মাঝে সুসংবাদ!

‘মালহুন হাতুন’ ও ‘ওসমান বে’। মাঝে অস্পষ্ট ছবিতে ‘বোরান আল্প’ - ছবি : সংগৃহীত

ওসমানিয়া সাম্রাজ্যের ভিত্তির ওপর নির্ভর করে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস ওসমানের চতুর্থ সিজন এরই মধ্যে সমাপ্ত হয়েছে। সিরিজের পঞ্চম সিজন আসার আগেই ভক্তদের জন্য দুঃসংবাদ; ওই সিজনে থাকছেন না ‘মালহুন হাতুন’ চরিত্রের অভিনেত্রী ইলদিজ জাগরি আতিকসয়।

মঙ্গলবার তুর্কি মিডিয়ার বরাতে পাকিস্তানি সংবাদমাধ্যম ডেইলি জংগ বিষয়টি নিশ্চিত করেছে। পত্রিকাটি জানায়, ‘মালহুন হাতুন’ এরই মধ্যে কুরুলুস টিম থেকে বিদায় নিয়েছেন। আগামী সিজনে তাকে আর দেখা যাবে না।

কুরুলুস পরিচালক মোহাম্মদ বোজদাগ পঞ্চম সিজনের জন্য বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর সাথে চুক্তি নবায়ন করেছেন কিন্তু মালহুন হাতুনের সাথে ব্যাপারটি ঘটেনি। এতেই নিশ্চিত হওয়া যায় যে- তিনি পঞ্চম সিজনে থাকছেন না।

উল্লেখ্য যে, ‘মালহুন হাতুন’ গত বছর বোরাক উকতায়ের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। সূত্র জানাচ্ছে- এই দম্পত্তির ঘরে নতুন অতিথি আসছেন। এ কারণেই অভিনেত্রী আগামী সিজন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।

কুরুলুস ওসমানের চতুর্থ সিজনের শেষ পর্ব গত সপ্তাহের বুধবারে প্রচারিত হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিরিজের প্রধান ‘ওসমান বে’র চরিত্রে অভিনয়কারী বোরাক ওযচিভিত। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে দেখা গেছে- ছেলেকে নিয়ে সিজন ফোরের শেষ পর্বটি দেখছেন তিনি।


আরো সংবাদ



premium cement
পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত রামেক হাসপাতালের দুদকের অভিযান চট্টগ্রামে ৪৮ ঘণ্টার পরিবহন ধর্মঘট প্রত্যাহার নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর আকস্মিক পদত্যাগ রাজশাহীর তাপমাত্রা ৪২ ডিগ্রি, হিটস্ট্রোকে যুবকের মৃত্যু বরিশালে যাত্রীবেশে উঠে চালকের গলায় ছুরি, প্রতারক দম্পতি গ্রেফতার রাজশাহীর পদ্মা নদীতে গোসলে নেমে আরো ২ শিশুর মৃত্যু ব্যাটিং ব্যর্থতায় ভারতের কাছে বাংলাদেশের হার এনজিওর টাকা তুলতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গৃহবধূ নিহত ভিজিএফবঞ্চিতদের মানববন্ধনে উপজেলা ভাইস চেয়ারম্যানের নেতৃত্বে হামলা, আটক ২

সকল