১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


কাদিয়ানী সালানা জলসা বন্ধের আন্দোলন

পঞ্চগড়ে গ্রেফতার ১০ মুসলমানকে অবিলম্বে মুক্তি দিন : খতমে নবুওয়াত

-

পঞ্চগড়ে একটি মামলায় কোর্টে হাজিরা দিতে আসা ১০ জন মুসলমানকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি মাওলানা জুনায়েদ আল হাবিব ও মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী।

রোববার (২৮ এপ্রিল) এক বিবৃতিতে তারা বলেন, গতবছর পঞ্চগড়ে কাদিয়ানী সম্প্রদায়ের সালানা জলসা বন্ধ করার দাবিতে আন্দোলনে অংশগ্রহণকারী নবীপ্রেমিক জনতার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট একাধিক মামলা দায়ের করে হয়রানি করা হয়েছে। ইতোমধ্যে কয়েকটি মামলার চার্জশিটও দাখিল করা হয়েছে। গতকাল এক মামলার হাজিরা দিতে যাওয়া ১০ জন মুসলমানকে আদালত থেকে গ্রেফতার করা হয়েছে। আরো অনেকের নামে এসব মিথ্যা মামলায় ওয়ারেন্ট জারি করা হয়েছে।

খতমে নবুওয়ত নেতৃদ্বয় বলেন, কাদিয়ানীরা ইসলাম, দেশ ও জাতির শত্রু। কুরআন হাদীস ও ইজমায়ে উম্মাহর ফায়সালা অনুযায়ী তারা কাফের ও অমুসলিম। এদের সাথে মুসলিমদের যাবতীয় লেনদেন ও কর্মকাণ্ড হারাম। আমরা লক্ষ্য করছি, একটি অশুভ শক্তি কাদিয়ানী সম্প্রদায়ের পক্ষ নিয়ে দেশে শান্তি শৃঙ্খলা বিনষ্ট করার চক্রান্তে লিপ্ত। কাদিয়ানীদের মামলায় আশেকে রাসূলদের গ্রেফতার, হয়রানি ও নির্যাতনের মাধ্যমে এরা দেশের তৌহিদী জনতার সাথে সরকারের সংঘাত তৈরি করতে চাচ্ছে। এরা আলেম সমাজকে আন্দোলন নামাতে বাধ্য করার ষড়যন্ত্র করছে। আমরা অবিলম্বে গ্রেফতারকৃতদের মুক্তি দিতে সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।

নেতৃদ্বয় আরো বলেন, রাবেতায়ে আলমে ইসলামীর অন্তর্ভুক্ত ১০৫টি দেশের সর্বসম্মত সিদ্ধান্ত হচ্ছে কাদিয়ানীরা কাফের। তাই কাদিয়ানীদেরকে অন্যান্য মুসলিম দেশের মতো কাফের ঘোষণা করতে হবে। এ দাবি পূরণ না হওয়া পর্যন্ত কাদিয়ানীবিরোধী ইসলামী জনতার আন্দোলন থামবে না। কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে সরকারকে বাধ্য করা হবে। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement