২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কবে আসছে কুরুলুস উসমানের পরের পর্ব

কবে আসছে কুরুলুস উসমানের পরের পর্ব - ছবি : সংগৃহীত

সবশেষ মুসলিম রাষ্ট্রব্যবস্থা উসমানীয় সাম্রাজ্যের গৌরবময় উত্থানের সত্য কাহিনি অবলম্বনে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস উসমানের গত সপ্তাহের পর্বটি প্রচারিত হয়নি। সেজন্য উদ্বিগ্ন কুরুলুস ভক্তরা।

৬ অক্টোবর থেকে সিরিজের তৃতীয় সিজন শুরু হওয়ার পর প্রতি সপ্তাহের বুধবারই নতুন পর্ব প্রচারিত হয়ে আসছে। কিন্তু গত ৫ জানুয়ারি সিজন-৩ এর ১৪ নম্বর পর্বটি প্রচারিত হয়নি।

কিন্তু কেন প্রচারিত হয়নি এবং কবে থেকে প্রচার শুরু হবে- এ প্রশ্ন অসংখ্য ভক্তের। সেই প্রশ্নের উত্তর দিয়েছেন কুরুলুস উসমানের প্রোডাকশন কোম্পানী বোজদাগ ফ্লিম।

টুইটারে কোম্পানীটি নিশ্চিত করেছে, আপাতত পরের পর্বটির সম্প্রচার চলতি সপ্তাহেও হচ্ছে না। সেটি দেখার জন্য আরো কয়েকদিন অপেক্ষা করতে হবে দর্শকদের। আগামী ১৯ জানুয়ারি বুধবার ১৪ নম্বর পর্বটি সম্প্রচারিত হবে।

জানা গেছে, কুরুলুস সেটে হানা দিয়েছে করোনাভাইরাস এবং কুরুলুস পরিবারের একাধিক সদস্য ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের সুরক্ষা নিশ্চিত করতেই সাময়িকভাবে পর্বটির সম্প্রচার বন্ধ রাখা হয়েছে।

শুধু তাই নয় আরেক জনপ্রিয় তুর্কি সিরিজ দেস্তানের শুটিংও করোনার কারণে স্থগিত রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল