০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


নারী ও শিশুসহ মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা আটক

নারী ও শিশুসহ মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা আটক -

নারী ও শিশুসহ মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা ব্যক্তিকে আটক করেছে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে তাদেরকে আটকের পর মৌলভীবাজার মডেল থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়।

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আটক রোহিঙ্গারা মিয়ানমার থেকে ভারতের ত্রিপুরা ও সেখান থেকে বাংলাদেশে প্রবেশ করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রোহিঙ্গারা জানিয়েছে, তারা কুলাউড়া উপজেলার পৃত্থীমপাশা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। সেখান থেকে অটোরিকশায় মৌলভীবাজারে আসে।

রোহিঙ্গারা জানিয়েছে, তারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছিলেন। এ উদ্দেশ্যে তারা মৌলভীবাজার বাসস্ট্যান্ডে পরিবহনের অপেক্ষায় ছিলেন।

আটক রোহিঙ্গাদের মধ্যে চার মেয়ে শিশু ও তিনটি ছেলে শিশু রয়েছে। বাকিদের মধ্যে আটজন নারী, ছয়জন পুরুষ রোহিঙ্গা।

মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেছেন, ‘আমরা তাদের জিজ্ঞাসাবাদ শেষে রোহিঙ্গা ক্যাম্পে পাঠাবো।’


আরো সংবাদ



premium cement
ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা

সকল