১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ঈদের পর দেশে ফিরবেন নওয়াজ শরিফ!

নওয়াজ শরিফ - ফাইল ফটো

পাকিস্তান মুসলিম লিগ- নওয়াজের (পিএমএল-এন) সর্বোচ্চ নেতা এবং সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ ঈদের পর দেশে ফিরবেন। দলটির শীর্ষ নেতা মিয়া জাভেদ লতিফ এমনটাই দাবি করেছেন। সাথে এই কথাও বলছেন যে, জোট সরকার ছয় মাসের বেশি স্থায়ী হবে না।

এক্সপ্রেস ট্রিবিউন এ খবর জানিয়েছে।

জাভেদ লতিফ বলেন, নওয়াজ শরিফের দেশে ফেরার বিষয়টি নিয়ে জোটের অন্য দলগুলোর সাথে আলোচনা করা হবে। এবং সব সিদ্ধান্ত নিয়ে প্রথম জোটের সাংবিধানিক দলগুলোর সাথে আলোচনা করে নেয়া হবে।

এদিকে নওয়াজ শরিফের মুখপাত্র মোহাম্মদ জুবায়ের পিএমএল-এ ‘এর সর্বোচ্চ নেতার দেশে ফেরার ব্যাপারে কিছু বলতে অস্বীকৃতি জানিয়েছেন। তিনি বলেছেন, ‘এটি একটি স্পর্শকাতর বিষয়। এই ব্যাপারে কিছু বলতে চাচ্ছি না।’

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত ৭২ বছর বয়সী নওয়াজ শরিফ ২০১৯ সালে আদালতের অনুমতি নিয়ে চিকিৎসার জন্য লন্ডনে যান। এরপর আর দেশে ফেরেননি।

দেশের চলমান সমস্যার ব্যাপারে জাভেদ লতিফ বলেন, এই সমস্যা থেকে উত্তরণের একমাত্র উপায় নতুন নির্বাচন।

তবে এই নেতা উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘নির্বাচনী এই সংস্কারের কাজটি নির্বাচনের আগেই করা উচিত ছিল।’

তিনি ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এবং বিদেশী ভোটাধিকার সংক্রান্ত সমস্যা দুটি উল্লেখ করে বলেন, এই দুটি প্রাথমিক সমস্যা দ্রুত সমাধান করা উচিত।


আরো সংবাদ



premium cement
বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত তারা আহম্মকের স্বর্গে বাস করেন : শাহজাহান খান অসাম্প্রদায়িকতার প্রতীক পহেলা বৈশাখ আমাদের মূল চালিকাশক্তি : পররাষ্ট্রমন্ত্রী রাণীনগরে নদীতে ডুবে জেলের মৃত্যু ভোটের অধিকার কেড়ে নেয়ায় জনগণের আদালতে আ’লীগের বিচার হবে: জোনায়েদ সাকি হঠাৎ বেসামাল বাংলাদেশ, গুটিয়ে গেল অল্পতেই মারাত্মক বিপর্যয়ে বাংলাদেশ আল্লাহ পরিপূর্ণ সুস্থতা দান করলে দেশের সেবায় নিয়োজিত হব : ড. খন্দকার মোশাররফ এবার খুব ভালো ভোট পড়েছে তা বলব না : ওবায়দুল কাদের রশিতে কুবি ভিসির কুশপুত্তলিকা ঝুলালো শিক্ষক সমিতি! দেশে আরেকটি ডামি নির্বাচন হচ্ছে : রিজভী

সকল