৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


৩০ মিনিট ও ৩৮ বলের দ্বিতীয় দিন

-

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে গতকাল সকালে কিছুক্ষণের জন্য সূর্য উঁকি দিয়েছিল। বাকিটা সময় ছিল কালো মেঘের আড়ালে। লুকোচুরির সময়টাতে ঢাকা টেস্টের দ্বিতীয় দিন ৩০ মিনিটের জন্য বল মাঠে গড়াল। খেলা হলো ৩৮ বল। এরপর বৃষ্টির আলিঙ্গনে পণ্ড হলো দ্বিতীয় দিনের খেলা। যেটুকু সময় খেলা হলো সেখানেও পাকিস্তানিদের দাপট। বাংলাদেশের দুই পেসার মিলে করলেন ৬.২ ওভার। পাকিস্তান করল ২৭ রান। আজহার ৫২ ও বাবর ৭১ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছেন। পাকিস্তানের রান ২ উইকেট হারিয়ে ১৮৮।
খালেদ আহমেদের করা দিনের প্রথম বলই বাউন্ডারিতে পাঠান বাবর আজম। এক ওভার পর ইবাদত হোসেনকে পরপর দুই চার মেরে আজহার আলী পৌঁছান হাফ সেঞ্চুরিতে। শর্ট বলে দুই পেসার পাকিস্তানের ডান হাতি ব্যাটারের পরীক্ষা নিলেও তা কাজে আসেনি। স্বাভাবিক ভঙ্গিমায় রান তুলেছেন তারা। বেলা ৩টায় দিনের খেলা বাতিল করেন ম্যাচ অফিসিয়ালরা। বৃষ্টি ও আলোক স্বল্পতায় দু’দিনে খেলা হলো মাত্র ৬৩.২ ওভার।
প্রথম সেশনে মাঠে গড়ায়নি এক বলও। লাঞ্চ বিরতির পর বেলা ১২টা ৫০ মিনিটে খেলা শুরু হয়। ৬.২ বল খেলা হওয়ার পর আবার বৃষ্টি নামে। আবহাওয়া অনুকূলে না থাকায় শেষ পর্যন্ত দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। আজ সকাল সাড়ে ৯টায় শুরু হবে তৃতীয় দিনের খেলা। আবহাওয়া পূর্বাভাস বলছে, আজো বৃষ্টি হতে পারে।


আরো সংবাদ



premium cement