৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


শেখ রাসেল ও শেখ জামালের জয়

শেখ রাসেল ১:০ উত্তর বারিধারা; শেখ জামাল ৩:০ বিমানবাহিনী
-

নির্দিষ্ট দিনেই গতকাল মাঠে গড়ালো রিভেইরা গ্রুপ স্বাধীনতা কাপ ফুটবল। তবে নির্দিষ্ট সময়ে তা শুরু হতে পারেনি। গতকাল কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের প্রথম খেলা সাড়ে ৩টার বদলে শুরু হয় ১৫ মিনিট বিলম্বে পৌনে ৪টায়। এতে ম্যাচ শেষ হতেও বিলম্ব হয়। যার জের ধরে সন্ধ্যা ৬টায় লে. শেখ জামাল ও বিমানবাহিনীর খেলা শুরু হতে সময় নেয়। তারা ম্যাচপূর্ব ওয়ার্মআপের পর্যাপ্ত সময় পায়নি। এবার অনেক আগে অনুশীলন শুরু করেছে শেখ রাসেল। তবে কাল তাদের খেলায় সেই আগাম প্রস্তুতির ছাপ দেখা যায়নি। অতি কষ্টে ১-০তে জিতেছে উত্তর বারিধারার বিপক্ষে। ‘বি’ গ্রুপের এই ম্যাচে গোলদাতা মান্নাফ রাব্বী। দিনের অন্য ম্যাচে শেখ জামাল ৩-০ গোলে হারিয়েছে বাংলাদেশ বিমানবাহিনীকে।
শেখ রাসেলের তিন বিদেশীর বিপরীতে উত্তর বারিধারা মাত্র এক বিদেশী নিয়ে মাঠে নামে বাকিদের আইটিসি না আসায়। তবে একমাত্র বিদেশী মিসরীয় মোস্তফা মাহমুদই কাঁপাতে থাকেন বিপক্ষ রক্ষণভাগ। তবে যোগ্য সতীর্থ না থাকায় একটি বারের জন্যও পরীক্ষায় পড়তে হয়নি শেখ রাসেল কিপার রানাকে। বারিধারার গোলরক্ষক সাইফুলের দৃঢ়তা আর জুয়েল এবং এলিটন রোসার মিসের পর অবশেষে ৫৯ মিনিটে মান্নাফ রাব্বীর গোলের দেখা পান। পর্তুগালের ফুটবলার তাবারেজ আগুয়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে বল ঠেললে গোল লাইনের উপর থেকে তা জালে পাঠান রাব্বী। ৭৮ মিনিটে আলী আকবর কানন সমতার সুযোগ পেলেও একা গোলরক্ষককে পরাস্ত না করে বল মারেন উপর দিয়ে।
একই গ্রুপের অপর ম্যাচে বিমানবাহিনীর বিপক্ষে শেখ জামালের হয়ে গোল করেন উজবেকিস্তানের ওতাবেক ( ১৬মি.), সলোমন কিং( ৫২) ও সোহান ( ৫৪ মি.)। এতে জয়ে অভিষেক হলো শেখ জামালের স্প্যানিশ কোচ ম্যানুয়েল মার্টিনেজের।


আরো সংবাদ



premium cement