১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ম্যারাডোনার মৃত্যু তদন্ত শুরু

-

দিয়েগো ম্যারাডোনার মৃত্যুর পর থেকেই স্বস্তি পাচ্ছেন না তার ঘনিষ্ঠজনরা। তাদের দাবিÑ আর্জেন্টাইন ফুটবল ঈশ্বরের মৃত্যুতে চিকিৎসকদের গাফিলতি ছিল। এমন অভিযোগের পর থেকে তদন্তে নেমেছে আর্জেন্টাইন প্রসিকিউটররা। এএফপিকে দেয়া সাক্ষাৎকারে ম্যারাডোনার ঘনিষ্ঠ একজন বলেছেন, ‘অনেক অনিয়ম এরই মধ্যে চোখে পড়েছে।’
প্রথমে এ নিয়ে অভিযোগ করেন, ম্যারাডোনার আইনজীবী মাতিয়াস মোরলা। তিনি দাবি করেছেন, ম্যারাডোনার জন্য জরুরি অ্যাম্বুলেন্স চাওয়া হলেও সেটি আধা ঘণ্টার মতো দেরি করে এসেছিল। তবে প্রাথমিকভাবে পাওয়া অটোপসি রিপোর্টে বলা হয়েছে, ম্যারাডোনার মৃত্যু হয়েছিল ঘুমের মধ্যেই।
এ দিকে বিচার বিভাগের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, ‘বিষয়টির তদন্ত শুরু হয়েছে। এর কারণ হচ্ছে তিনি এমন একজন, যার মৃত্যু হয়েছে বাড়িতে এবং কেউ তার মৃত্যু সনদে সই করেনি। তবে এর মানে এই নয় যে, এখানে কোনো সন্দেহ বা অনিয়ম রয়েছে।’ ম্যারাডোনার মৃত্যুর তদন্তে নামা তিন প্রসিকিউটর সব কিছু খুঁটিয়েই দেখছেন। তারা ম্যারাডোনার টক্সিকোলজিক্যাল রিপোর্টের অপেক্ষায় আছেন। এ ছাড়া প্রতিবেশীদের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দেখারও অনুরোধ করেছেন।

 


আরো সংবাদ



premium cement