১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


চিনি-সয়াবিন তেলের দাম বাড়ার কারণ আন্তর্জাতিক বাজার : বাণিজ্যমন্ত্রী

চিনি-সয়াবিন তেলের দাম বাড়ার কারণ আন্তর্জাতিক বাজার : বাণিজ্যমন্ত্রী - ছবি : নয়া দিগন্ত

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি বলেছেন, আন্তর্জাতিক বাজারে দাম বৃদ্ধি পাওয়ায় দেশে সয়াবিন তেল ও চিনির দাম বেড়েছে। বাজার নিয়ন্ত্রণে রাখতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর, প্রশাসন ও বাণিজ্য মন্ত্রণালয় নিয়মিত বাজার মনিটরিং করছে।

শনিবার দুপুরে রংপুর টাউন হলে জেলা প্রশাসন ও জেলা মুক্তিযোদ্ধা সংসদ আয়োজিত রংপুর মহানগর এলাকার বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতিকথা নিয়ে রচিত ‘স্মৃতিতে রণাঙ্গন’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহা: আব্দুল আলীম মাহমুদ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোসাদ্দেক হোসেন বাবলু, জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু, মহানগর আওয়ামী লীগ সভাপতি সাফিউর রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল ও রংপুর প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান প্রমুখ।

মন্ত্রী বলেন, সঙ্কট কাটিয়ে উঠতে ভারত থেকে আমদানি ও রফতানি বাড়ানোর চেষ্টা করা হচ্ছে। ইতোমধ্যে ভারতে মাছ রফতানি করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। বাজার নিয়ন্ত্রণে রাখতে কাউকেই ছাড় দেয়া হবে না।


আরো সংবাদ



premium cement