২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


মিঠাপুকুরে ৭০০ পিচ ইয়াবাসহ ইউপি সদস্য বাহাদুর গ্রেফতার

মিঠাপুকুরে ৭০০ পিচ ইয়াবাসহ ইউপি সদস্য বাহাদুর গ্রেফতার -

রংপুরের মিঠাপুকুরে ৭০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ইউপি সদস্য মাদক সম্রাট মহসিন হাফিজ বাহাদুরকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর। এছাড়া ইয়াবা বিক্রির এক লাখ ১৮ হাজার টাকা জব্দ করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মে) সকালে হামিদপুর গ্রামে নিজ বাড়ি হতে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

মহসিন হাফিজ বাহাদুর বালুয়া মাসিমপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য। সে দির্ঘদিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে স্থানীয়রা জানিয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর মিঠাপুকুর সার্কেল সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে একটি দল অভিযান পরিচালনা করে। এ সময় মহসিন হাফিজ বাহাদুরের বাড়িতে ৭০০ পিচ ইয়াবা উদ্ধার এবং তাকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর মিঠাপুকুর সার্কেলের এএসআই নুরুল ইসলাম বলেন, অভিযানে ৭০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা বিক্রির এক লাখ ১৮ হাজার টাকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। মামলায় মহসিন হাফিজ বাহাদুর ছাড়াও তার সহযোগী ওই গ্রামের মাহমুদুল হাসান ছক্কুকে আসামি করা হয়েছে। সে পলাতক।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, দির্ঘদিন ধরে ইয়াবার পাইকারী ব্যবসা করে আসছে বাহাদুর। সে সরাসরি টেকনাফ হতে তার নিজস্ব ট্রাকে করে ইয়াবা বহন করে। প্রায় চার মাস আগে তার মালিকানাধীন একটি ট্রাকে প্রায় ৬৪ হাজার পিচ ইয়াবার আটক করে বগুড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

প্রকাশ না করা শর্তে কয়েকজন স্থানীয় বলেন, দির্ঘদিন ধরে জনপ্রতিনিধির আড়ালে ইয়াবা ট্যাবলেটের পাইকারী ব্যবসা করে আসছে মহসিন হাফিজ বাহাদুর। সে মূলত ইয়াবার চালান এনে গ্রামের আশপাশের বাড়িতে সংরক্ষণ করে। তার বেশ কয়েকজন সহযোগী রয়েছে। তারা ইয়াবা কারবারের সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে এলাকায় ত্রাসের সৃষ্ট করেছে তার ভয়ে কেউ মুখ খোলার সাহস পায় না।


আরো সংবাদ



premium cement
ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে মধ্যপ্রাচ্যে উত্তেজনার আশঙ্কা হাটহাজারীতে বিপুল পরিমাণে সেগুন গাছের টুকরা জব্দ অটোচালকদের সাথে পুলিশের সংঘর্ষে জামায়াতের উদ্বেগ পাকিস্তানের ভূয়সী প্রশংসায় রোহিত, কী বললেন ভারতীয় অধিনায়ক? ইরানের প্রেসিডেন্টকে নিয়ে বিধ্বস্ত হেলিকপ্টারটি সম্পর্কে যা জানা গেছে ঢাকা-তাসখন্দ সরাসরি ফ্লাইট পরিচালনায় আগ্রহী দুই দেশ সর্বজনীন পেনশন স্কিম ‘চাপিয়ে দেয়ার’ নিন্দা রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের দক্ষিণ আফ্রিকা সিরিজে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় সারির দল আড়াইহাজারে ডাকাতি করতে গিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪ কেমন ছিল রাইসির ব্যক্তিগত ও কর্মজীবন ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের

সকল