৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নীলফামারীতে ডোবা থেকে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

লাশ উদ্ধারের প্রতীকী ছবি - ফাইল ছবি

নীলফামারীতে ডোবা থেকে মিনা দাস (২৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। মিনা ওই এলাকার তিমু দাসের স্ত্রী। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে খোকশাবাড়ী হালির বাজার এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার স্বামী তিমু দাসকে আটক করা হয়েছে।

 

স্থানীয়রা জানায়, প্রায় এক বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বৃহস্পতিবার খোকশাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের একটি পানির ডোবাতে লাশ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এলাকাবাসীর ধারণা তাকে শ্বাসরোধ করে হত্যা করে ডোবাতে ফেলে দেয়া হয়েছে।

 

নীলফামারী সদর থানার ওসি মোমিনুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
উল্লাপাড়ায় ধান কাটতে গিয়ে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু বগুড়ায় মওসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪১ ডিগ্রি পারমাণবিক শক্তির শান্তিপূর্ণ ব্যবহারে বাংলাদেশ অঙ্গীকারাবদ্ধ : আইএইএ প্রধানকে পররাষ্ট্রমন্ত্রী চলতি সপ্তাহেই গ্রেফতার হতে পারে নেতানিয়াহু সিংড়ায় তাপদাহে শ্রমিকদের পাশে পরিবেশ কর্মীরা চেলসি ছাড়ার ঘোষণা দিলেন থিয়াগো সিলভা ৪৩ ডিগ্রিও ছাড়িয়ে গেল পাবনার তাপমাত্রা আবুল কাশেম ও শাহনাজ পারভীনের ইন্তেকালে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের শোক বান্দরবানে উপজেলা নির্বাচনের আগ মুহূর্তে সরে দাঁড়ালেন আ’লীগের প্রার্থী যশোরে ইজিবাইকচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার পদত্যাগ করুন দেশের মানুষকে বাঁচান : সরকার‌কে ফারুক

সকল