১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের - নয়া দিগন্ত

পূর্ব-বিরোধের জেরে রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গ্রুপের এক কর্মীকে রড দিয়ে বেদম মারপিটের অভিযোগ উঠেছে সাধারণ সম্পাদক গ্রুপের দুই কর্মীর বিরুদ্ধে।

সোমবার (২৯ এপ্রিল) রাত পৌনে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে পার্কের মোড়ের এ ঘটনায় সেখানে তীব্র উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ জানায়, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি পোমেল বড়ুয়ার কর্মী পদার্থ বিজ্ঞান বিভাগের ১২তম ব্যাচের ছাত্র পিপাস পার্কের মোড়ে চা পান করছিলেন। হঠাৎ করেই সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীম গ্রুপের কর্মী ট্রিপল ই বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী লিওন ও রিমু রড দিয়ে তার ওপর হামলা চালায়। এতে গুরুতর আহত হন তিনি। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে দুই পক্ষই পার্কের মোড়ে এসে আলাদা আলাদা অবস্থান নেয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর তাদের মাঝখানে অবস্থান নেয়।

পুলিশ জানিয়েছে, গেল ডিসেম্বর মাসে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক দিয়ে যাতায়াতের সময় পিপাসের শরীরে লাগে লিওনের শরীর। এ নিয়ে বাক-বিতণ্ডার একপর্যায়ে লিওনকে মারধর করেন পিপাস। ওই ঘটনার জেরে এই হামলার ঘটনা হয় বলে জানিয়েছে পুলিশ ও প্রক্টর। বিষয়টি সমঝোতা করতে দুই পক্ষকে নিয়ে প্রক্টর অফিসে বৈঠক হয় বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শরিফুল ইসলাম জানান, ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে একটি হামলার ঘটনা ঘটেছে। উভয় পক্ষকে নিয়ে আমরা বৈঠক ডাকা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আবারো ভারতের নির্বাচন তাপপ্রবাহের মুখে, সতর্ক করল আবহাওয়া ব্যুরো সব বন্দীকে ফিরিয়ে আনব : নেতানিয়াহু বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বোরোর ফলন ভালো হলেও উৎপাদন খরচ বেশি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী আত্মরক্ষার অধিকার বৈধতা দেয় না গণহত্যাকে চার বিভাগে ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশ থেকে কর্মী নিতে আগ্রহী সার্বিয়া ডিমের ডজন ১৫০ ছাড়িয়েছে, নাগালে আসছে না মাছ ও সবজি যুক্তরাষ্ট্র র‌্যাবের বিরুদ্ধে নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না : মার্কিন উপ-মুখপাত্র শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপিত

সকল