০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ফুলবাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

- নয়া দিগন্ত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে শ্বশুড়বাড়ীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামী বিষপানে আত্মহত্যা করেছে। মঙ্গলাবার রাত দেড়টার দিকে উপজেলার প্রাণকৃষ্ণ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম নাছরুল ইসলাম (৫৫)। তিনি উপজেলার বিদ্যাবাগিস গ্রামের মনির উদ্দিনের ছেলে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

এলাকাবাসী ও নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নাছরুল স্ত্রীকে আনার জন্য শ্বশুড়বাড়ী যায়। কিন্তু স্ত্রী তার সাথে আসতে অস্বীকৃতি জানালে রাগে দুঃখে গভীর রাতে শ্বশুড়বাড়ীতেই বিষপান করেন তিনি। শ্বশুড়বাড়ীর লোকজন রাত দেড়টায় তাকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. এম নাসিম উজ্জামান চৌধুরী তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কালীগঞ্জে ২ কেন্দ্রে সংঘর্ষ : যুবকের কারাদণ্ড, আহত ৮ বাকেরগঞ্জে যুবলীগের নেতা রাজিব নির্বাচিত গজারিয়ায় ভোটকেন্দ্রের পুলিশের ওপর হামলা, আহত ২ পুলিশ কেশবপুরে মফিজুর রহমান নির্বাচিত নারায়ণগঞ্জ বন্দরে আ’লীগ সভাপতিকে হারিয়ে মাকসুদ চেয়ারম্যান নির্বাচিত কালিগঞ্জে উপজেলা আ’লীগের নেতা সুমন বিজয়ী গাজীপুর সদরে বড় ব্যবধানে বিএনপির বহিষ্কৃত নেতার বিজয় কুমিল্লায় ৩ শিশুকে বেঁধে নির্যাতন, ট্রাক্টরচাপার চেষ্টা আমিরুলকে হারিয়ে গজারিয়ায় চেয়ারম্যান হলেন জিন্নাহ ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার

সকল