৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সৈয়দপুরে ১ লাখ ৮৫ হাজার টাকার ইয়াবাসহ যুবক আটক

সৈয়দপুরে ১ লাখ ৮৫ হাজার টাকার ইয়াবাসহ যুবক আটক - সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে বিপুল সংখ্যক ইয়াবাসহ নুর ইসলাম নিরব নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের শিবের হাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এস আই এমাজ উদ্দিন মোঃ ফারুক ফিরোজের নেতৃত্বে এএসআই নুর আমিনসহ সঙ্গীয় ফোর্স মোটরসাইকেল আরোহী নিরবের গতিরোধ করে এবং দেহ তল্লাশি চালায়। এসময় তার প্যান্টের পকেট থেকে ৩৬৯ পিচ ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৮৫ হাজার টাকা।

পরে নিরবের ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ এবং তাকে আটক করা হয়। আটক নিরব জলঢাকার চান্দখানা এলাকার জাহিদুল ইসলামের ছেলে এবং সে একাধিক মামলার আসামী বলে জানা গেছে।

সৈয়দপুর থানার ওসি মোঃ শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে মামলা হয়েছে। আসামীকে নীলফামারী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’

সকল