১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


সৈয়দপুরে ১ লাখ ৮৫ হাজার টাকার ইয়াবাসহ যুবক আটক

সৈয়দপুরে ১ লাখ ৮৫ হাজার টাকার ইয়াবাসহ যুবক আটক - সংগৃহীত

নীলফামারীর সৈয়দপুরে বিপুল সংখ্যক ইয়াবাসহ নুর ইসলাম নিরব নামের এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের শিবের হাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানার এস আই এমাজ উদ্দিন মোঃ ফারুক ফিরোজের নেতৃত্বে এএসআই নুর আমিনসহ সঙ্গীয় ফোর্স মোটরসাইকেল আরোহী নিরবের গতিরোধ করে এবং দেহ তল্লাশি চালায়। এসময় তার প্যান্টের পকেট থেকে ৩৬৯ পিচ ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৮৫ হাজার টাকা।

পরে নিরবের ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ এবং তাকে আটক করা হয়। আটক নিরব জলঢাকার চান্দখানা এলাকার জাহিদুল ইসলামের ছেলে এবং সে একাধিক মামলার আসামী বলে জানা গেছে।

সৈয়দপুর থানার ওসি মোঃ শাহজাহান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে মামলা হয়েছে। আসামীকে নীলফামারী জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু বিপিএল ফুটবল : ব্রাদার্সকে ৭-১ গোলে উড়িয়ে দিল ঢাকা আবাহনী সরকার মানবাধিকার ও গণতন্ত্রকে ধ্বংস করেছে : মাওলানা রফিকুল ইসলাম নির্বাচনে বহিরাগত রোধে চেকপোস্ট বসানোর নির্দেশ ইসির বাবার সাথে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু কালীগঞ্জে ট্রেনের যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন ফরিদগঞ্জে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ডিজিটাল যুগের সুবিধা সবার জন্য নিশ্চিতের আহ্বান জাতিসঙ্ঘ মহাসচিবের আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে কৃষি জমি ভরাট, ৩ জনের কারাদণ্ড অর্থনীতির ক্ষত সারাতে সুসময়ের অপেক্ষা পুরনো ঘরে নতুন রূপে ফিরছেন সাকিব

সকল