২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় টিসিবির চাল উদ্ধারের ঘটনায় যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার আদমদীঘিতে টিসিবির ১৪ বস্তা চাল উদ্ধারের ঘটনায় করা মামলায় ছাতিয়ানগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা উজ্জ্বলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ মার্চ) সকালে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

গ্রেফতার ব্যক্তি উজ্জ্বল উপজেলার অন্তাহার গ্রামের ইসমাইল প্রামানিকের ছেলে।

পুলিশ ও খাদ্য বিভাগ সূত্রে জানা গেছে, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম বাজাবের উজ্জ্বলের দোকানের পেছনের একটি গুদাম ঘরে সরকারি বস্তায় বেশ কিছু চাল রাখা হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন ওই গুদাম ঘরে অভিযান চালিয়ে খাদ্য অধিদফতরের মোড়কজাত পাটের বস্তায় ৩০ কেজি করে মোট ১৪ বস্তা টিসিবির চাল উদ্ধার করেন। এ ঘটনায় ওই দিন বিকেলেই আদমদীঘি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মকদুবুল হক বিশ্বাস থানায় একটি মামলা করেন। সেই মামলায় শুক্রবার রাতে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকা থেকে উজ্জ্বলকে গ্রেফতার করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, গ্রেফতার উজ্জ্বলকে আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব

সকল