২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সারিয়াকান্দিতে ভটভটির ধাক্কায় কৃষক নিহত

সারিয়াকান্দিতে ভটভটির ধাক্কায় কৃষক নিহত - প্রতীকী

বগুড়ার সারিয়াকান্দিতে ভটভটি গাড়ির ধাক্কায় জাবেদ আলী প্রামাণিক (৫৫) নামে এক কৃষক নিহত হয়েছেন।

শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার টিপুর মোড় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাবেদ ওই উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের চররামনগর গ্রামের মরহুম আবদুস ছাত্তার প্রামাণিকের ছেলে। তার লাশ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) খোকন দাস জানান, জাবেদ সকালে বাইসাইকেল নিয়ে কৃষিকাজ করার উদ্দেশে বাড়ি থেকে বের হন। পথে উপজেলার টিপুর মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। দুর্ঘটনার পরপরই ভটভটি নিয়ে চালক পালিয়ে যায়।


আরো সংবাদ



premium cement
আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের প্রথমবারের মতো সিরি-এ ম্যাচে ছিলেন সব নারী রেফারি ফেনীতে তাপদাহে তৃষ্ণা মেটাতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ ২৯ বছরের মধ্যে সর্বোচ্চ তাপমাত্রা বাংলাদেশে যাদের ইলমে দীন অর্জনের সৌভাগ্য হয়েছে, তারাই প্রকৃত ধনী ৩৩ ইসরাইলির মুক্তির বিনিময়ে গাজায় ৪০ দিনের অস্ত্রবিরতির প্রস্তাব ইসরাইলের ‘টেকসই প্রস্তাব’ কী হবে হামাসের প্রতিক্রিয়া

সকল