০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ঈশ্বরদীতে বাড়ি ভাড়া নেয়ার ১ম রাতেই গৃহবধূকে হত্যা

ঈশ্বরদীতে বাড়ি ভাড়া নেয়ার ১ম রাতেই গৃহবধূকে হত্যা - ছবি : নয়া দিগন্ত

ঈশ্বরদীতে বাড়ি ভাড়া নেয়ার প্রথম রাতেই সোনিয়া খাতুন (২২) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ ওঠেছে স্বামী রুবেল হোসেনের বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত রুবেল হোসেন পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার পশ্চিম টেংরী বাবুপাড়ার ভাড়া বাসা থেকে সোনিয়া লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সোনিয়া ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার হামিদপুর গ্রামের ইউনুস আলীর মেয়ে।

তিনি ঈশ্বরদীই পিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করতেন। অন্যদিকে অভিযুক্ত রুবেল একই এলাকার বাসিন্দা। হামিম নামের তাদের তিন বছরের একটি ছেলে রয়েছে।

বাড়ির মালিক একরাম আলী বুদু বলেন, বুধবার দুপুরে স্বামী-স্ত্রী ও স্বজনরা এসে আমার বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। রাতে বাসায় রান্না করে খাওয়াদাওয়াও করেন তারা। বৃহস্পতিবার সকাল ৮দিকে ফ্ল্যাটের দরজা খোলা দেখে ভেতরে ঢুকে দেখতে পাই সোনিয়ার রক্তাক্ত লাশ পড়ে রয়েছে।

নিহতের খালাতবোন নারগিস খাতুন বলেন, সোনিয়া আমাকে মোবাইল ফোনে জানায় তার স্বামী রুবেল সৌদি আরব থেকে এসেছে। রুবেল আসার পর বুধবার দুপুরে তারা বাবুপাড়ায় বাসা ভাড়া নেয়। বৃহস্পতিবার সকাল ৯টায় একজন ফোনে সোনিয়ার মৃত্যুর খবর জানায়।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত রুবেলকে গ্রেফতারের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার বলেন, সোনিয়া খাতুনের গলায় ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় সিআইডি ও পিবিআই আলামত সংগ্রহ করেছে।


আরো সংবাদ



premium cement
ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে? গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু

সকল