১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড়

সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় - নয়া দিগন্ত

ডিপিএলের সুপার লিগের শেষ ম্যাচ খেলতে নারায়ণগঞ্জে রয়েছেন সাকিব আল হাসান। সেখানেই ঘটে গেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। এক ভক্ত সেলফি তুলতে এলে তার ওপরে ফুঁসে উঠেছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য। অবশ্য তার পেছনে কারণও রয়েছে।

ম্যাচের আগে কোচ সালাউদ্দিনের সাথে কথা বলছিলেন সাকিব। এমন সময় এক ভ্ক্ত দৌড়ে তার কাছে এসে একটি সেলফি তোলার আবদার করলেন। সাকিব তাকে নিষেধ করলেও ভক্ত যেন নাছোড়বান্দা। সাকিবের কথা যেন শুনতে নারাজ তিনি।

ভক্তের এমন কাণ্ডে রেগে যান অলরাউন্ডার সাকিব। এমনকি চড় মারতেও উদ্যত হন তিনি। এক হাতে কেড়ে নেন মোবাইল ফোন, আরেক হাতে চেপে ধরেন ঘাড়।

এমনভাবে ক্ষিপ্ত হওয়ায় যেন কোনো কিছুই বুঝে উঠতে পারছিলেন না সেই ভক্ত। কিছু সময়ের জন্য যেন ঘোরে আটকা পড়েছিলেন তিনি, পরক্ষণে সেলফি না তুলেই মাঠ ছাড়েন সেই ভক্ত।

সোমবার সকাল ৯টায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মাঠে নামে শেখ জামাল ও প্রাইম ব্যাংক। ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচটি শুরু হতে ৪০ মিনিট দেরি হয়। ম্যাচ শুরুর আগে শেখ জামালের কোচ সোহেল ইসলাম ও প্রাইম কোচ মোহাম্মদ সালাউদ্দিনের সাথে কথা বলছিলেন সাকিব। ওই সময়ে এক ভক্ত সাকিবের সাথে সেলফি তোলার আবদার করলে তাকে নিষেধ করেন তিনি। কিন্তু সেই ভক্ত নিষেধ না শুনলে ফুঁসে ওঠেন বিশ্বসেরা অলরাউন্ডার।

এদিকে ভক্তদের ওপরে এভাবে ফুঁসে ওঠা এই প্রথম ঘটালেন না সাকিব। এর আগে একাধিকবার এমন কাণ্ডে খবরের শিরোনাম হয়েছেন তিনি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচারণার কাজে ফরিদপুর গিয়েও এমন ঘটনার জন্ম দিয়েছিলেন বাংলাদেশের পোস্টার বয়।

তবে সাকিবকে দেখে নিজেদেরকে যেন সংযত করতে ভুলে যায় ভক্তরা। এই ক্রিকেটারের অবস্থা কিংবা পরিবেশ না বুঝেই অনেকেই ছবি তুলতে চায়, কাছে যায়। আর তাতেই বাঁধে বিপত্তি।


আরো সংবাদ



premium cement
অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!

সকল