১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

জয়পুরহাট ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ - ছবি : নয়া দিগন্ত

জয়পুরহাটের সদর উপজেলার দাদরা এলাকায় ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দু’জন ধানকাটাশ্রমিক নিহত হয়েছে।

রোববার (৫ মে) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয় আরো চারজন।

নিহতরা হলেন জেলার পাঁচবিবি উপজেলার বড় মানিক গ্রামের ইদ্রিস আলী ও সালুয়া গ্রামের জিতেন বর্মন। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির জানান, নওগাঁর রানীনগর থেকে ধান কেটে কয়েকজন শ্রমিক সিএনজি করে পাঁচবিবির নিজ বাড়িতে ফিরছিলেন। পথে দাদরা এলাকায় অপর দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন আরো চারজন। তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল