০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় করোনায় একজনের মৃত্যু, আক্রান্ত ১৫

বগুড়ায় করোনায় একজনের মৃত্যু, আক্রান্ত ১৫ - সংগৃহীত

বগুড়ায় নতুন করে ১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত এবং একজন মারা গেছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হলো ৭ হাজার ৩৮৫ জন। নতুন আক্রান্ত সকলেই বগুড়া সদর উপজেলার বাসিন্দা।

সোমবার বগুড়া সিভিল সার্জন কার্যালয় থেকে বলা হয়েছে, বগুড়ায় করোনাভাইরাসে নতুন করে মারা গেছে একজন এবং নতুন করে সুস্থ হয়েছেন ৩২ জন। আক্রান্তদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ১৯৯ নমুনা পরীার ফলাফলে ১২ জন পজিটিভ এবং টিএমএসএস এ ১০ নমুনা পরীার ফলাফলে ৩ জন পজিটিভ হয়। মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৪৭১ জন। মোট মৃত্যু হয়েছেন ১৭৬ জনের।


আরো সংবাদ



premium cement
অপরাধীরা পুলিশ, সাংবাদিক লেখা স্টিকার বেশি ব্যবহার করে ভারতের কাছে টানা চতুর্থ হার বাংলাদেশের মৎস্য খাতের উন্নয়নে পৃথক দুটি অর্থনৈতিক অঞ্চল চান ব্যবসায়ীরা জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি জার্মানির স্কুলে সহিংসতা বাড়ছে কেনিয়ায় বন্যা : মৃতের সংখ্যা বেড়ে ২২৮ ইসলামপুর পৌর মেয়রকে বরখাস্তের আদেশ হাইকোর্টে স্থগিত দক্ষিণ এশিয়ার দেশগুলোতে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা কত চট্টগ্রামে কালবৈশাখীর ছোবল, ৩ ঘণ্টার বৃষ্টিতে নিমজ্জিত বিস্তীর্ণ এলাকা শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সকল