১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ এগিয়ে থাকলেও জাতীয় দলের ব্যাটিং নিয়ে অসন্তুষ্ট বিসিবি সভাপতি

বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান। - ছবি : ইউএনবি

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত জয়ের পরও জাতীয় দলের ব্যাটিং পারফরম্যান্স নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন বিসিবি সভাপতি ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান।

জয় নিয়ে স্বস্তি প্রকাশ করলেও বাংলাদেশ দলের ব্যাটিং পারফরম্যান্স নিয়ে উদ্বেগের কথা তুলে ধরেন তিনি।

মিরপুরে সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে ক্রীড়ামন্ত্রী বলেন, 'জিম্বাবুয়ের বিপক্ষে আমরা দুটি ম্যাচ জিতেছি এটা সত্যি, কিন্তু ব্যাটিং আমার ভালো লাগেনি।’

তুলনামূলকভাবে দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধেও প্রতিযোগিতামূলক লক্ষ্য ছুঁড়ে দিতে বা প্রতিরোধ গড়ে তুলতে ব্যাটিং লাইনআপের সংগ্রাম করতে হয় বলে উল্লেখ করেন তিনি।

বিসিবি সভাপতি বলেন, 'টি-টোয়েন্টি ও আইপিএল নিয়ে আমাদের অ্যাপ্রোচের মধ্যে তফাত রয়েছে। এমনকি ২৫০-২৬০ রানও জয়ের নিশ্চয়তা দেয় না, আবার ১৪০-১৪৫ রানের লক্ষ্যে পৌঁছাতেও কঠিন লড়াই করতে হচ্ছে।’

বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের প্রশংসা করেন নাজমুল হাসান। এ সময় মোহাম্মদ সাইফউদ্দিনের প্রত্যাবর্তন এবং মেহেদী হাসান ও তাসকিন আহমেদের অবদানের প্রশংসা করেন। এছাড়াও আইপিএলে মুস্তাফিজুর রহমানের দুর্দান্ত পারফরম্যান্সেরও প্রশংসা করেন তিনি।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ের বিপক্ষে খেলার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তুলেছেন সমালোচকরা। এ বিষয়ে জানতে চাওয়া হলে নাজমুল হাসান বলেন, সিরিজটি বিশ্বকাপ প্রস্তুতির জন্য বিশেষভাবে খেলা হচ্ছে না। ‘আইসিসি ফিউচার ট্যুরস প্রোগ্রাম’- এর অংশ ছিল এটি।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে যুক্তরাষ্ট্রে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাওয়ার আগে জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে জয় দিয়ে সিরিজ নিশ্চিত করতে চায় বাংলাদেশ।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ অগ্রাধিকার পাবে বাণিজ্য, বিনিয়োগ, রোহিঙ্গা ও আঞ্চলিক নিরাপত্তা ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ সৌদি গেলেন ২৮৭৬০ হজযাত্রী, আরো একজনের মৃত্যু এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা

সকল