৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


তাড়াশে পরিত্যক্ত বাড়ি থেকে লাশ উদ্ধার

-

তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের ক্ষীরসিন গ্রামের আবু বক্কারের পরিত্যক্ত বাড়ি থেকে হেলাল উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত হেলাল উদ্দিন আড়ংগাইল গ্রামে শ্বশুরবাড়িতে থাকতেন। তার বাড়ি বগুড়া জেলার ধুনট উপজেলার মথুরাপুর গ্রামে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, প্রায় দশ বছর আগে আড়ংগাইল গ্রামের জসিম উদ্দিনের মেয়ে সামন্ত খাতুনকে বিয়ে করে তিনি শ্বশুরবাড়িতে ঘরজামাই থাকতেন। পরবর্তীতে একই গ্রামের হাশেমের মেয়ে হামিদা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর প্রথম স্ত্রীর পরিবার তার বিরুদ্ধে মামলা করে। এই নিয়ে পারিবারিক কলহ চলছিল। গতকল বৃহস্পতিবার রাতে ঝগড়ার একপর্যায়ে বাড়ি থেকে বেড়িয়ে যান হেলাল। শুক্রবার সকালে ক্ষীরসিন গ্রামের আবু বক্কারের পরিত্যক্ত বাড়িতে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে তাড়াশ থানা অফিসার ইনচার্জ মো: মাহবুবুল আলম জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা জেনারেল মুজিব হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী ‘ইসলামী সমাজ বিপ্লব ছাড়া মানুষের মুক্তি সম্ভব নয়’ ইসরাইলে জার্মানির অস্ত্র বিক্রির ওপর নিষেধাজ্ঞা দিতে আইসিজের অস্বীকৃতি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাহরাস্তি উপজেলা আ’লীগ সভাপতি গ্রীষ্মের ছুটি কি এপ্রিলে এগিয়ে আনা দরকার? আইডিবি ২৮ দশমিক ৯ কোটি ডলারের ঋণ সহায়তা দিবে গাজায় সাহায্য সরবরাহ বাড়ানোর উপায় নিয়ে আলোচনায় ব্লিঙ্কেনের জর্ডান যাত্রা বৃষ্টি আইনে ভারতের কাছে বাংলাদেশের হার ড. ইউনূসের বিরুদ্ধে রংপুরে শ্রম আদালতের মামলার কার্যক্রম হাইকোর্টে স্থগিত নোয়াখালীতে নজিরবিহীন লোডশেডিং ‘আইসিজের গ্রেফতারি থেকে বাঁচতে যুক্তরাষ্ট্রকে চাপ দিচ্ছে ইসরাইল’

সকল