২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩

পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ - ছবি : নয়া দিগন্ত

জয়পুরহাটের পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত কিশোর আরিফুল ইসলামকে (১৭) উদ্ধার করেছে র‍্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট।

মঙ্গলবার (৩০ এপ্রিল) এ তথ্য জানা র‌্যাব-৫। এর আগে ২৯ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

উদ্ধার হওয়া আরিফুল ইসলাম বরন গ্রামের আলী জানের ছেলে। এ ঘটনায় র‍্যাব তিনজনকে আটক করেছে।

র‍্যাব জানায়, অপহরণের অভিযোগ পেয়ে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অপারেশন চালিয়ে অপহৃত আরিফুল ইসলামকে উদ্ধার করেছে র‍্যাব। অপহরণকারী দলের মূলহোতা আটাপুর ইউনিয়নের গনাই মাগুরা গ্রামের আবুল কালামের ছেলে ওসমান গনি (২২) ও ওলিউল হোসেনের ছেলে নাইম হোসেন ফয়সাল, আব্দুর রহিমের ছেলে আশিক ইকবালকে ভেড়ারচরা এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় মেহেদী হাসান (২২), মিজানুর রহমান ও সাহান মিয়া (২২) নামে দুই অপহরণকারী পলাতক রয়েছে।

ঘটনা সূত্রে জানা যায়, অপহৃত আরিফ গত ২৮ এপ্রিল বিকেলে আটাপুর ইউনিয়নর ৬ নম্বর ওয়ার্ডের উপনির্বাচনর ফলাফল জানতে দিবাকরপুর উচ বিদ্যালয় মাঠ যায়। ভোটের ফলাফল শুনে আরিফ বাসায় ফিরত দেরী হলে আরিফের বাবা তার মোবাইল ফোনে কল দিলে অপরিচিত একজন কল রিসিভ করে বলে আপনার সন্তান আমাদের হেফাজতে আছে। আগামীকাল ২৯ তারিখ সকাল ৯টার মধ্যে ১০ লাখ টাকা দিয়ে আপনার ছেলেক নিয়ে যাবেন।

আরিফ বাবা জানায়, অপহরণকারীরা অপহরণ করে নিয়ে গিয়ে তার মুখ, হাত, পা ও চোখ বেঁধে নির্জন ভেড়ারচড়া নামক জঙ্গলে নিয়ে ঘুমর ওষুধ সেবন করিয়ে মুখ বেঁধে শারিরীক নির্যাতন চালায়।

আটকদের পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়। পাঁচবিবির থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফয়সাল বিন আহসান জানান, তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement