০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ঝালকাঠিতে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০

ঝালকাঠিতে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০ - প্রতীকী

ঝালকাঠিতে করোনায় একজনের মৃত্যু ও আরো ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনিবার ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নলছিটি উপজেলা ভৈরবপাশা গ্রামের এক বৃদ্ধ (৭৮) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। পরে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে শনিবার তার নমুনায় পজেটিভ শনাক্ত হয়। তাকে স্বাস্থবিধি মেনে দাফন করা হয়েছে।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত ১২২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ৪৬ জন সুস্থ হয়েছে এবং ৫ জন মৃত্যুবরণ করেছেন। শনিবার পর্যন্ত ১ হাজার ৪০৬জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে। এরমধ্যে ১ হাজার ১৮০ জনের রিপোর্ট এসেছে। এদের মধ্যে ১২২ জনের রিপোর্ট পজেটিভ ও ১ হাজার ৫৮ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে ।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪০ জন, নলছিটি উপজেলায় ৩৬ জন, রাজাপুর উপজেলায় ২৯ জন, ও কাঠালিয়া উপজেলায় ১৭ জন।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

সকল