১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


ঝালকাঠিতে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০

ঝালকাঠিতে করোনায় একজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১০ - প্রতীকী

ঝালকাঠিতে করোনায় একজনের মৃত্যু ও আরো ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনিবার ঝালকাঠির সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা. আবুয়াল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নলছিটি উপজেলা ভৈরবপাশা গ্রামের এক বৃদ্ধ (৭৮) করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। পরে স্বাস্থ্য বিভাগ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে শনিবার তার নমুনায় পজেটিভ শনাক্ত হয়। তাকে স্বাস্থবিধি মেনে দাফন করা হয়েছে।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত ১২২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় ৪৬ জন সুস্থ হয়েছে এবং ৫ জন মৃত্যুবরণ করেছেন। শনিবার পর্যন্ত ১ হাজার ৪০৬জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানে হয়েছে। এরমধ্যে ১ হাজার ১৮০ জনের রিপোর্ট এসেছে। এদের মধ্যে ১২২ জনের রিপোর্ট পজেটিভ ও ১ হাজার ৫৮ জনের নেগেটিভ রিপোর্ট এসেছে ।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪০ জন, নলছিটি উপজেলায় ৩৬ জন, রাজাপুর উপজেলায় ২৯ জন, ও কাঠালিয়া উপজেলায় ১৭ জন।


আরো সংবাদ



premium cement
মাদরাসা শিক্ষার্থী থেকে মালয়েশিয়ার নামি বিশ্ববিদ্যালয়ের ভিপি বশির ইবনে জাফর মিরপুরে লাঠি হাতে নিয়ে অটোরিকশা চালকদের সড়ক অবরোধ ভালুকায় বৃদ্ধা সামর্থ বানুর মানবেতর জীবনযাপন এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ‘সাহিত্য আড্ডা’ কিরগিজস্তানে বিদেশীদের ওপর হামলা : ১৪০ শিক্ষার্থীকে দেশে ফিরিয়েছে পাকিস্তান ডিএমপির অভিযানে গ্রেফতার ২০ দুপুরে ঢাকাসহ ১০ জেলায় বজ্রবৃষ্টির আভাস জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী মার্কেটিং অফিসার পদে সিটি ব্যাংকে চাকরির সুযোগ নাজিরপুরে জনপ্রিয় হয়ে উঠেছে লিচু চাষ

সকল