২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলকদ ১৪৪৫
`

শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক

শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক - ছবি : নয়া দিগন্ত

নরসিংদীর শিবপুরে নিজঘর থেকে সোনিয়া আক্তার (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৬ মে) দুপুরে উপজেলার বংশিরদিয়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন।

নিহত সোনিয়া আক্তার (২৫) শিবপুরে উপজেলার পুটিয়া ইউনিয়নের কামারগাঁও এলাকার বাদশা সরকারের মেয়ে।

নিহতের স্বজনদের অভিযোগ রাতে স্বামী নিশিদের নির্যাতনে সোনিয়ার মৃত্যর খবর পেয়ে নিজঘরে সোনিয়ার লাশ দেখতে পান স্বজনরা। স্বামী নিশিদ পরকীয়া প্রেম করাসহ ও বিদেশে যাবার জন্য সোনিয়ার পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করে আসছিল।
এর আগেও সোনিয়ার পরিবার তাদের খরচে স্বামীকে ঘর করে দেয়াসহ বিদেশে পাঠালেও না বলেই দেশে ফেরত চলে আসেন স্বামী নিশিদ। বিদেশে যাবার জন্য আবারো টাকা না দেয়ায় সোনিয়াকে নির্যাতনে হত্যা শেষে আত্মহত্যা বলে প্রচারের চেষ্টা করে স্বামীর পরিবার।

নিশিদের স্বজনরা জানান, সোনিয়া নিজেই আত্মহত্যা করেছে। এর মধ্যে কারো প্ররোচনা নেই। সোনিয়ার পরিবারের পক্ষ স্বামী নিশিদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

তবে পুলিশ বলছে, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ উদ্দিন জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদনে শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আত্মহত্যা প্ররোচনার মামলা করা হবে। অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। ময়নাতদন্তে হত্যাকাণ্ডের প্রমাণ এলে পরবর্তীতে হত্যা মামলা হিসেবে রূপান্তরিত হবে।


আরো সংবাদ



premium cement