০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


শাজাহানপুরে ৫ বাড়ি লক ডাউন

শাজাহানপুরে ৫ বাড়ি লক ডাউন - সংগৃহীত

বগুড়ার শাজাহানপুরের জাহাঙ্গীরাবাদ কানপাড়া এলাকায় করোনা উপসর্গ নিয়ে এক নারী (৬০) বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে ভর্তি হওয়ায় সেখানকার ৫ টি বাড়ি লক ডাউন করা হয়েছে। এঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে।

রোববার শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভিন এবং থানার ওসি আজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন ও এলাকাটি লক ডাউন ঘোষণা করেন।

শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ডা. মো. মোতারব হোসেন এ তথ্য নিশ্চিত করে তিনি বলেন, করোনাভাইরাস যাতে ছড়িয়ে না পড়ে সে লক্ষ্যে মুলত এই সতর্কতা মুলক ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।


আরো সংবাদ



premium cement
আমদানির ৫ বিলিয়ন ডলার দায় শোধ করতে পারছে না বাংলাদেশ সংবাদপত্র বিক্রয় কেন্দ্রটি এখন পুরানো টায়ার বিক্রির দোকান পোশাক শিল্পকে বাধাগ্রস্ত করছে এনবিআর ও কাস্টমস : বিজিইমইএ হুমকির মুখে থেমে আছে ক্যাম্পাসভিত্তিক মাদকবিরোধী সংগঠনের কার্যক্রম রাজপথে মৃত্যুর হানা বোরো ধান-চাল সংগ্রহ শুরু চলবে ৩১ আগস্ট পর্যন্ত বিস্ময়কর : আমের বোঁটায় মুকুল গাজীপুরে আসামির পরিবর্তে ভিকটিমকে আটক : ৫০ হাজার টাকায় মুক্তি রাখাইনে জান্তার ২০০ সেনাকে আটক করল আরাকান আর্মি জাতিসঙ্ঘে ফিলিস্তিনের পূর্ণ সদস্য পদে সমর্থন বেলজিয়ামের লিগ্যাল এইড দরিদ্রের আইনের আশ্রয় লাভের অধিকার সহজতর করেছে : প্রধান বিচারপতি

সকল