২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


সরকার নির্বাচনের নামে তামাশা করছে : দুলু

- নয়া দিগন্ত

সরকার নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করেছে। এখন নির্বাচনের নামে তামাশা করছে। বিগত কয়েকটি জাতীয় নির্বাচনসহ সকল পর্যায়ের নির্বাচনের মতোই আগামী ২৯ মার্চ বগুড়া-১ আসনের উপনির্বাচনে নৌকাকে বিজয়ী করতে নীলনকশা করছে সরকার। বগুড়ার সোনাতলা উপজেলার নির্বাচনী সভায় সোমবার বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু একথা বলেন।

বগুড়া-১ আসনের উপনির্বাচনে ধানের শীষের সমর্থনে ওই নির্বাচনী সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। তিনি ভোটারদের উদ্দেশে বলেন, কোনো ভয়ভীতির তোয়াক্কা না করে ভোট কেন্দ্রে যাবেন, কেন্দ্র পাহারা দেবেন ও ধানের শীষের বিজয় নিয়ে ঘরে ফিরবেন। আপনারা কেন্দ্রে থাকলে কোনো ষড়যন্ত্রই সফল হবে না। পরে রুহুল কুদ্দুস তালুকদার দুলু উপজেলার বালুয়া ইউনিয়নের বড় বালুয়া, পৌর শহরের কামারপাড়া, মধুপুর ইউনিয়নের গাড়ামারায় গণসংযোগ ও পথসভা করেন।

বালুয়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আহসান হাবিবের সভাপতিত্বে বড় বালুয়ার সভায় আরো বক্তব্য দেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, দিগদাইড় ইউনিয়ন বিএনপির সভাপতি মোস্তাক আহম্মেদ তরুণ, মোস্তাফিজুর রহমান সিজু, আবু নাছের ওয়াহেদ নবেল, হুমায়ুন কবির, শরিফুল ইসলাম প্রমুখ।

সভায় বগুড়া-১ আসনের বিএনপির মনোনীত প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির বলেন, আগামী ২৯ মার্চ আধুনিক সোনাতলা গড়তে ধানের শীষে ভোট দিবেন। এই ভোট প্রদানের মধ্যে দিয়ে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন জোরদার হবে ও তারেক রহমান আমাদের মাঝে ফিরে এসে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত দেশ উপহার দেবেন।


আরো সংবাদ



premium cement