০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


১২ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন মির্জা আব্বাস

মির্জা আব্বাসের ত্রাণ বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হয়। - ছবি : নয়া দিগন্ত

দেশে করোনা সংকটকালীন সময়ে ১২ হাজার অসহায় পরিবারের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক মেয়র ও মন্ত্রী মির্জা আব্বাস এবং বিএনপি মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস।

সংসদীয় আসন ঢাকা-৮ ও ৯ এর প্রতিটি থানা এবং ওয়ার্ডের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবণসহ বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য।

ঢাকা-৮ আসনে বিএনপির ঢাকা মহানগর যুবদল দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনুর বিশেষ তত্ত্বাবধানে এই উপহার সামগ্রী বিতরণের দায়িত্বে ছিলেন বিএনপি ও দলটির বিভিন্ন অঙ্গ সংগঠনসহ এলাকার স্থানীয় ব্যক্তিবর্গ।

এই বিতরণের ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার পল্টন থানার ১৩ নং ওয়ার্ডে ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি আনভীর আদেল খান বাবু, পল্টন থানা বিএনিপর সিনিয়র সহ-সভাপতি ও ১৩ নং ওয়ার্ড বিএনপির মনোনীত কাউন্সিলর প্রার্থী এস এম আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মুঈদুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক এমরানের তত্ত্বাবধানে রাজারবাগ, শান্তিনগর, চামেলিবাগ, পল্টন, বায়তুল মোকাররম, স্টেডিয়াম ও গুলিস্তান এলাকায় এই উপহার সামগ্রী পৌঁছানোর কাজ সম্পন্ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পল্টন থানা বিএনপির সাবেক প্রচার সম্পাদক আফসার উদ্দিন, সাবেক কোষাধ্যক্ষ শাহ আলম মুনশি, সাবেক সহ- সভাপতি আবদুর রউফ, ১৩ নং ওয়ার্ড বিএনপির নেতা শাহাবুদ্দিন, ওয়ার্ড নেতা আল-আমিন বাদশাহ, ওয়ার্ড নেতা মোহাম্মদ জিয়াউল হক আনোয়ার, স্টেডিয়াম ইউনিটের সভাপতি মো: বাবু, যুবদল নেতা মাসুদ খান, লিওন হকসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement
গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা তরুণ্যেই অর্ধশতাধিক ইসলামী সঙ্গীতের রচয়িতা সরকারের কাছে ধান বিক্রি করতে কৃষকদের যত ভোগান্তি ইসরাইলের রাফা অভিযান : জার্মানির কড়া প্রতিক্রিয়া চট্টগ্রামে সড়ক নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবে সিএমপি ও চসিক রাফায় ইসরাইলি অভিযানে ‘আমি বিরক্ত ও ব্যথিত’ : জাতিসঙ্ঘ প্রধান ৩ দিনের সফরে চট্টগ্রাম বন্দরে তুরস্ক নৌবাহিনীর জাহাজ আশুলিয়ায় ৫ টাকার উন্মুক্ত কবরস্থান উদ্বোধন গাবতলী বাস টার্মিনাল হবে মাল্টিমোডাল স্টেশন রাবিতে ছাত্রদল নেতাকে হলরুমে আটকে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে খুলনার পিপির আইন পেশা পরিচালনার ওপর এক মাসের নিষেধাজ্ঞা

সকল