২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ক্র্যাবের নতুন সভাপতি তমাল, সম্পাদক বিকু

ক্র্যাবের নতুন সভাপতি তমাল, সম্পাদক বিকু - ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) নির্বাচনে বাংলাদেশ প্রতিদিনের মির্জা মেহেদী তমাল সভাপতি এবং দৈনিক পুর্বাঞ্চলের আসাদুজ্জামান বিকু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তমাল পেয়েছেন ১৪২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু সালেহ আকন পেয়েছেন ৭৭ ভোট। এছাড়া অপর প্রতিদ্বন্দ্বী মিজান মালিক পেয়েছেন ৫২ ভোট।

এ দিকে সাধারণ সম্পাদক পদে আসাদুজ্জামান বিকু ১২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুনূর রশীদ পেয়েছেন ১১৬ ভোট। এ পদে অপর প্রতিদ্বন্দ্বী উমর ফারুক আল হাদী পেয়েছেন ২৩ ভোট।

সহ-সভাপতি পদে জাহাঙ্গীর আলম ১০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এছাড়া শাহীন আব্দুল বারী ১০৩ ভোট এবং নিত্য গোপাল তুতু পেয়েছেন ৫২ ভোট।

যুগ্ম সম্পাদক পদে ইমরান হোসেন সুমন ১৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ পদে হাসান-উজ-জামান ৭০ ভোট এবং আব্দুল লতিফ রানা ৫৯ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম মন্টু ১৩৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপর প্রার্থী এমদাদুল হক খান পেয়েছেন ১১৯ ভোট।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রুদ্র রাসেল ১৬২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী এস এম ফয়েজ পেয়েছেন ১০৩ ভোট।

কার্যনির্বাহী সদস্য পদে আমানুর রহমান রনি (১৬২), সিরাজুল ইসলাম (১৬১) এবং মোহাম্মদ জাকারিয়া (৭৮) বিজয়ী হয়েছেন।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে আতাউর রহমান, দফতর সম্পাদক পদে ইসমাইল হোসাইন ইমু, ক্রাড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এস এম মিন্টু হোসেন, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক সাজ্জাদ মাহমুদ খান, কল্যাণ সম্পাদক পদে নাহিদ তন্ময় এবং আর্ন্তজাতিক সম্পাদক পদে শাহীন আলম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ভোটার ছিলেন ২৮৯ জন। এর মধ্যে ২৭১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।


আরো সংবাদ



premium cement
শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ গাজায় ছড়াতে পারে মহামারি নারায়ণগঞ্জে ৭ খুন : বিচার কোন পর্যায়ে?

সকল