১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


গানের অনুষ্ঠানে সংঘর্ষে নিহত

পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪

পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ - ছবি : নয়া দিগন্ত

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় গানের অনুষ্ঠানে আয়োজকদের সাথে সংঘর্ষে শরীফ খান (২৩) নামে এক কলেজছাত্র নিহতের ঘটনায় মামলা হয়েছে।

শনিবার (২৭ এপ্রিল) সকালে নিহত কলেজছাত্রের বাবা আবুল হোসেন পাকুন্দিয়া থানায় এ মামলা করেন।

তার বাবা উপজেলার কোষাকান্দা গ্রামের বাসিন্দা। নিহত শরীফ কিশোরগঞ্জ সরকারি গুরুদয়াল কলেজের গণিত বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

মামলায় নারান্দী ইউপি চেয়ারম্যান মো: মোসলেহ উদ্দিনসহ ২৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ২০ থেকে ৩০ জনকে আসামি করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন উপজেলার পোড়াবাড়িয়া গ্রামের রিপন চৌকিদারের ছেলে মো: রাজন মিয়া (৩০), মরহুম সাইদুল হকের ছেলে সোহেল মিয়া (২৬), আবদুল আজিজের ছেলে মাহমুদুল হাসান রাজন (২৭) ও মরহুম নুরুল হকের ছেলে দেলোয়ার হোসেন শাহিন (২০)।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আসাদুজ্জামান টিটু (পিপিএম) বলেন, গানের অনুষ্ঠানে সংঘর্ষের ঘটনায় নিহত কলেজছাত্রের বাবা পাকুন্দিয়া থানায় একটি হত্যা মামলা করেন। এতে ইউপি চেয়ারম্যানসহ ২৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ২০-৩০ িজনকে আসামি করা হয়েছে। এরই মধ্যে পুলিশ অভিযান চালিয়ে এজাহার নামীয় চারজনকে গ্রেফতার করে শনিবার দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। যাদের প্রত্যক্ষ এবং পরোক্ষ মদদে এই অপরাধ সংঘঠিত হয়েছে তাদের প্রত্যেককেই আইনের আওতায় আনা হবে।

জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উপজেলার নারান্দী ইউনিয়নের পোড়াবাড়িয়া মেলা বাজারে গানের অনুষ্ঠানে আয়োজকদের সাথে গান উপভোগ করতে আসা দর্শকদের সংঘর্ষ হয়। এতে গান শুনতে আসা পার্শ্ববর্তী কোষাকান্দা গ্রামের বাসিন্দা শরীফ খান, আজাদ মিয়া ও লিটন মিয়া গুরুতর আহত হন। এ সময় তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে শরীফ ও আজাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ৩০মিনিটের দিকে শরীফ খান মারা যান। গুরুতর আহত আজাদ মিয়া বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ



premium cement

সকল