০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি

মাদক কারবারিদের বিরুদ্ধে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন

- ছবি : নয়া দিগন্ত

রাজধানীর পল্লবী এলাকার চিহ্নিত মাদক কারবারি শাহাজাদী, সনি ও আনোয়ারীসহ সকল মাদক কারবারির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সদস্যরা।

গতকাল রোববার রাতে কুর্মিটোলা বিহারি ক্যাম্পের সামনে থেকে পল্লবী থানা পর্যন্ত ফুটপাতের ওপর এক মানববন্ধনে তারা এ দাবি জানান।

মানববন্ধনে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধ মঞ্চ পল্লবী থানার সভাপতি মো: আল আমিন রিপন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মো: মিলন ঢালী। এ সময় সংঠনের অন্যান্য নেতা-কর্মী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগর উত্তর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি মো: মিলন ঢালী বলেন, পল্লবী থানা এলাকাসহ দেশের যুবসমাজ, শিক্ষার্থী ও সাধারণ মানুষ আজ নেশায় ঝুকে পড়ছে। পল্লবী এলাকাতে রয়েছে মাদকের আখড়া। এলাকার চিহ্নিত মাদক কারবারি শাহজাদী বেগম ও তার পরিবারের সকল সদস্যের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। এলাকার কেউ তার বিরুদ্ধে কথা বলার সাহস পায় না। এমনকি কোনো পুলিশ সদস্য অভিযানে গেলে তার বিরুদ্ধেই বিভিন্ন দফতরে অভিযোগ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মাদক কারবারিদের জন্য পল্লবীসহ পুরো মিরপুর এলাকার নেশাগ্রস্তরা খুব সহজে হাতের কাছে মাদক পেয়ে যাচ্ছে। তাদের হাত থেকে আমরা মুক্তি চাই। প্রশাসনে উচ্চপর্যায়ের কর্মকর্তাদের কাছে আমাদের আবেদন এ সব মাদক কারবারিদের নির্মুল করতে হবে।


আরো সংবাদ



premium cement