১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার তৌহিদুজ্জামান নিপু

পুরস্কার গ্রহণ করছেন ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার মো: তৌহিদুজ্জামান নিপু - ছবি : সংগৃহীত

বাংলাদেশ স্কাউট রোভার অঞ্চল থেকে প্রতিবছর ৮টি বিভাগ থেকে শ্রেষ্ঠ রোভার লিডার নির্বাচন করা হয়ে থাকে। এ বছর ঢাকা বিভাগ (১৩টি জেলা) থেকে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ স্কাউট ঢাকা জেলা রোভার স্কাউটস এর সহকারী কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) মো: তৌহিদুজ্জামান নিপু।

স্কাউন্টিং এ বিশেষ অবদান রাখার জন্য এই পুরস্কারে ভূষিত করা হয়। দীর্ঘদিন ধরেই নিপু স্কাউটিং এর সাথে জড়িত। বর্তমানে বাংলাদেশ স্কাউটস ঢাকা জেলা রোভার স্কাউটস এর সহকারী কমিশনার (সমাজ উন্নয়ন ও স্বাস্থ্য) হিসেবে নিয়োজিত রয়েছেন।

নিপু জানান, এটা সত্যিকার অর্থেই একজন স্কাউটার হিসেবে আমার জন্য বেশ সম্মানজনক একটি পুরস্কার। আমাকে ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার স্কাউট লিডার এওয়ার্ড প্রদান করায় বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ। ধন্যবাদ রোভার অঞ্চলের সন্মানিত সম্পাদক, যুগ্ম সম্পাদক, ডিআরসিবৃন্দসহ সকল কর্মকর্তাদের। ধন্যবাদ ঢাকা জেলা রোভার-এর সভাপতি, কমিশনার, ট্রেজারার, সম্পাদক, যুগ্ম সম্পাদক, সহকারি কমিশনারবৃন্দসহ ঢাকা জেলার সকল লিডার ও রোভার বৃন্দকে। পরিশেষে ধন্যবাদ আমার প্রানের দল আইডিয়াল ওপেন স্কাউট-এর সন্মানিত সভাপতি, সম্পাদক, সহ-সভাপতি এবং দলের সমস্ত লিডার ও রোভারকে।

এছাড়া ঢাকা জেলা রোভার স্কাউটের সম্পাদক মহোদয় জাহাঙ্গীর আলম (এ,এলটি) ঢাকা বিভাগের শ্রেষ্ঠ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
প্লে-অফের ১টি জায়গার জন্য লড়াইয়ে ৩ দল, ধোনি, কোহলি, রাহুলদের কে পাবেন টিকিট? ফরিদগঞ্জে ২৪ ঘণ্টায় ২ জনের আত্মহত্যা মাতারবাড়ী বিদ্যুৎ প্রকল্পে ৫২ হাজার কোটি টাকা খরচ হচ্ছে কেন? মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত রাফা অভিযান : ইসরাইলকে সতর্কবার্তা ১৩ পররাষ্ট্রমন্ত্রীর ‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায়

সকল